৫ই আগস্ট, ২০২১ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ , ১৫ জুলাই ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

received_1917325075091229

সরাইলে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

দেশের অন্যতম বৃহৎ শিল্প গ্রুপ যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক যুগান্তর পত্রিকা এবং যমুনা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(১৫জুলাই) দুপুর ১২টায় দৈনিক যুগান্তরের সরাইল প্রতিনিধি মো. মুরাদ খান এর উদ্যোগে, ব্রাহ্মণবাড়িয়া সরাইলের আইরল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার হেফজ বিভাগের শ্রেণীকক্ষে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
মাওলানা আরিফুল ইসলাম কাশেমী এর কোরআন তেলাওয়াত ও দৈনিক যুগান্তরের সরাইল প্রতিনিধি মো. মুরাদ খানের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়।

সরাইল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাব সরাইল প্রতিনিধি মো. আইয়ুব খান এর সভাপতিত্বে ও সরাইল প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও
দৈনিক নয়াদিগন্ত সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা মোহাম্মদ আব্দুল করিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য, বিশিষ্ট কবি ও কলামিস্ট অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা।
বিশেষ অতিথি ছিলেন সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন সরাইল প্রতিনিধি প্রভাষক মোহাম্মদ মাহবুব খান বাবুল, সরাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও বিজয় টিভির সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদ, দৈনিক ভোরের দর্পণ সরাইল প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান খন্দকার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাফেজ আলী নেওয়াজ, আইরল ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার নায়েবে মুহতামিম হাফেজ মোখতার হোসাইন, মালিহাতা তাজুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি নুরুল ইসলাম, অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা ইব্রাহীম খলিল , কারী সাইফুল ইসলাম, হাফেজ রফিকুল ইসলাম, মাও আব্দুর রহমান, মাওলানা রেজুয়ানুল হক রতন, বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল খান, দলিল লেখক আক্তার মিয়া, সৈয়দ নাদির হোসেন, আঁখিরতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আরাফাত ঠাকুর, বছিউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুরুল ইসলাম, ব্যবসায়ী মনির মিয়া। এছাড়া মিলাদ ও দোয়া মাহফিলে যুগান্তর স্বজন, রাজনীতিবিদ, ব্যাবসায়ী, সমাজসেবী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের হৃদয়ে ছিল দেশের প্রতি ভালবাসা। উনি ছিলেন একজন পরোপকারী মানুষ। দেশের মানুষের কথা চিন্তা করে তৈরি করেছেন যমুনা গ্রুপের মত স্বনামধন্য একটি বিশাল প্রতিষ্ঠান। বাংলাদেশের শিল্প ও সেবা খাতেও উনার রয়েছে অপরিসীম অবদান। যার ফলে যুগ যুগ ধরে দেশের মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন নুরুল ইসলাম সাহেবের কর্মফল।
এ সময় মরহুম নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহতামিম মাওলানা মুফতি আবুল কাসেম হাশেমী।
মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন