৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ , ১৭ মার্চ ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_161598013463720210317_15081820210317_150746

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। আজ বুধবার(১৭ মার্চ) সকাল থেকে দিন ব্যপি নানা আনুষ্ঠানিকতায় দিনটি উদযাপন করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন ভবনে আলোক সজ্জা, মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনাসহ নানা আনুষ্ঠানিকতায় দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সরাইল উপজেলা প্রশাসন নানা কর্মসূচী গ্রহন করেন। সকাল ১০ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল হক মৃদুল এর সভাপতিত্বে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩১২ সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ।

সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান এর সঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন, উপজেলা সহকারি কমিশনার ফারজানা প্রিয়াংকা, সরাইল সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সরাইল থানার অফিসার ইনচার্জ এ এম এম নাজমুল আহমেদসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এদিকে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ ইসমত আলীর সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার মোঃ আনোয়ার হোসেন এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর।
উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ রোকেয়া বেগম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুর রাশেদ, শহীদ বুদ্ধিজীর সন্তান আওয়ামী লীগ নেতা এডভোকেট সৈয়দ তানভীর হোসেন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, আওয়ামী লীগ নেতা হাজী মাহফুজ আলী, জাপা নেতা হুমায়ুন কবির, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান, যুবলীগ নেতা মফিজুর রহমান রনি ও সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজুল আসাদ সিজারসহ বীর মুক্তিযোদ্ধাবৃন্দ ও বিভিন্ন স্তরের লোকজন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিলসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও নানা আনুষ্ঠানিকতায় যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদযাপন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন