২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ , ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

FB_IMG_1608123107704

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০২০ উদযাপিত হয়েছে। সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারি বিধি অনুযায়ী সীমিত আকারে বিভিন্ন আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে। উপজেলার সরকারি- বেসরকারি বিভিন্ন ভবনে জাতীয় পতাকা উত্তোলন, আলোকসজ্জাসহ নানা আয়োজনে আনন্দঘন পরিবেশে দিবসটি উদযাপন করা হয়। দিবসের প্রথম প্রখরে ৩১বার তপধ্বনির মাধ্যমে দিবসটি উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

FB_IMG_1608123112498

 

সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে সরাইল উপজেলা প্রশাসন, সরাইল থানা পুলিশ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গসংগঠন, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরবর্তীতে সরাইল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত ইউএনও মোঃ আরিফুল হক মৃদুল উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল সংবর্ধনা দেন। এ সময় সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর ও সরাইল থানার অফিসার ইনচার্জ আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

FB_IMG_1608123115761

সকাল ১০ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ একটি বিশাল মোটর শোভা যাত্রা নিয়ে উপজেলা চত্বরে আসেন। এ সময় উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপি ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন এর নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরাইল সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ এমপিসহ উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য দেন। করোনা পরিস্থিতি বিবেচনায় গণ জমায়েত এড়িয়ে সীমিত আকারে বিভিন্ন অনুষ্ঠানমালা আয়োজনের অংশ হিসেবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের কুচকাওয়াজ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের ডিসপ্লে প্রতিযোগিতাসহ অন্যান্য অনুষ্ঠানমালা বাতিল করা হলেও করোনা পরিস্থিতিতে আনন্দ মিছিল ও গণ সমাবেশকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন মহলে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এদিকে করোনা পরিস্থিতি বিবেচনায় গণ জমায়েত এড়ানোনোর অংশ হিসেবে সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান বিজয় দিবসের উপর ভার্চুয়াল আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন হাসপাতাল ও এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়েছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন