সরাইলে ব্রীজের উপর গর্ত, বড় ধরনের দুর্ঘটনার আশংকা

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের জাফর খালের উপর অবস্থিত জনগুরুত্বপূর্ণ ব্রীজের উপর বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে। সেই সাথে ব্রীজের পার্শ্ববর্তী রেলিংও ভেঙ্গে গেছে। ব্রীজের গর্তের উপর নেট দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে ব্রীজটির উপর দিয়ে চলাচল করছেন এলাকার শত শত মানুষ। ব্রীজের এক পার্শ্বে অবস্থিত সৈয়দটুলা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে যাতায়াতের প্রয়োজনে বাধ্য হয়েই অপর পার্শ্বের জনগণকে ব্রিজের উপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে আসা- যাওয়া করতে হচ্ছে। এলাকার কোমলমতি শিক্ষার্থী, বয়ঃ বৃদ্ধ নারী ও পুরুষসহ সর্বস্তরের জনগণ জীবনের ঝুঁকি নিয়েই এই ব্রীজ দিয়ে যাতায়াত করছেন। যে কোনো মূহূর্তে বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন এলাকাবাসী। এ ব্যপারে স্থানীয় সাবেক ইউপি মেম্বার মোহাম্মদ আলী বলেন, আমাদের এলাকার জনগণের যাতায়াতের একমাত্র মাধ্যম এই ব্রিজটি দীর্ঘ দিন ধরে ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। যেকোনো সময় ব্রিজটি ভেঙ্গে গিয়ে বড় ধরনের দুর্ঘনা ঘটতে পারে। দ্রুত ব্রিজটি নতুনভাবে নির্মাণ করে জনগণের আশা- আকাংখা পূরণ করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমি আকুল আবেদন জানাচ্ছি। এ ব্যপারে সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সরকার বলেন, ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ব্রিজটি নির্মাণ কাজ প্রক্রিয়াধীন ছিল। কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারনে কাজটি দেরী হচ্ছে। এ ব্যপারে আমি সার্বক্ষনিক খোঁজ-খবর রাখতেছি। দ্রুত ব্রিজটি নতুনভাবে নির্মিত হবে বলে আমি আশাবাদী।"/>

১৯শে আগস্ট, ২০২২ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে ব্রীজের উপর গর্ত, বড় ধরনের দুর্ঘটনার আশংকা

বার্তা সম্পাদক

প্রকাশিত: 2:38 pm , 4 September 2021, Saturday , পোষ্ট করা হয়েছে 12 months আগে

সরাইলে ব্রীজের উপর গর্ত, বড় ধরনের দুর্ঘটনার আশংকা

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের জাফর খালের উপর অবস্থিত জনগুরুত্বপূর্ণ ব্রীজের উপর বড় ধরনের গর্তের সৃষ্টি হয়েছে। সেই সাথে ব্রীজের পার্শ্ববর্তী রেলিংও ভেঙ্গে গেছে। ব্রীজের গর্তের উপর নেট দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে ব্রীজটির উপর দিয়ে চলাচল করছেন এলাকার শত শত মানুষ।
ব্রীজের এক পার্শ্বে অবস্থিত সৈয়দটুলা উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন স্থানে যাতায়াতের প্রয়োজনে বাধ্য হয়েই অপর পার্শ্বের জনগণকে ব্রিজের উপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে আসা- যাওয়া করতে হচ্ছে।

এলাকার কোমলমতি শিক্ষার্থী, বয়ঃ বৃদ্ধ নারী ও পুরুষসহ সর্বস্তরের জনগণ জীবনের ঝুঁকি নিয়েই এই ব্রীজ দিয়ে যাতায়াত করছেন। যে কোনো মূহূর্তে বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছেন এলাকাবাসী।

এ ব্যপারে স্থানীয় সাবেক ইউপি মেম্বার মোহাম্মদ আলী বলেন, আমাদের এলাকার জনগণের যাতায়াতের একমাত্র মাধ্যম এই ব্রিজটি দীর্ঘ দিন ধরে ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। যেকোনো সময় ব্রিজটি ভেঙ্গে গিয়ে বড় ধরনের দুর্ঘনা ঘটতে পারে। দ্রুত ব্রিজটি নতুনভাবে নির্মাণ করে জনগণের আশা- আকাংখা পূরণ করতে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমি আকুল আবেদন জানাচ্ছি।
এ ব্যপারে সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার সরকার বলেন, ত্রাণ মন্ত্রনালয়ের অর্থায়নে ব্রিজটি নির্মাণ কাজ প্রক্রিয়াধীন ছিল। কিন্তু দেশের করোনা পরিস্থিতির কারনে কাজটি দেরী হচ্ছে। এ ব্যপারে আমি সার্বক্ষনিক খোঁজ-খবর রাখতেছি। দ্রুত ব্রিজটি নতুনভাবে নির্মিত হবে বলে আমি আশাবাদী।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন