৫ই আগস্ট, ২০২১ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ , ১৬ জুলাই ২০২১, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 3 weeks আগে

1626371825-picsay

সরাইলে বিদ্যুৎ অফিসের উপ-সহকারী প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

 

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা বিক্রয় ও বিতরণ বিভাগের (বিউবো) উপ-সহকারী প্রকৌশলী মোঃ সুমন হোসেন সরদার এর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও সরকারের রাজস্ব আত্মসাৎ করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে একই অফিসের অস্থায়ী নিয়োগকৃত কর্মচারী ও উপজেলার নিজসরাইল গ্রামের মোঃ রৌশন আলী মিয়ার পুত্র আল আমিন এক ভিডিও সাক্ষাৎকারে এ সব অভিযোগ করেন। ভিডিও সাক্ষাৎকারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় এটি ব্যপক ভাইরাল হয়েছে।

এ নিয়ে এলাকার জনমণে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই অভিযোগের বিষয়ে সঠিক তদন্ত দাবি করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্থি দাবি করেছেন।
সরাইল পিডিবি’র বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের অস্থায়ী নিয়োগকৃত কর্মচারী আল আমীন অভিযোগ করে বলেন, নিয়মের তোয়াক্কা না করে উপ-সহকারী প্রকৌশলী সুমন হোসেন সরদার এখানে বিদ্যূৎ গ্রাহকদের টাকা লুটপাট করে ৩৫- ৪০ লাখ টাকায় বাড়ি বানাচ্ছেন।
শুধু বিদ্যুৎ গ্রাহকদের টাকাই লুটছেন না, সরকারের রাজস্বের টাকাও মেরে খাচ্ছেন তিনি।
অভিযোগের স্বপক্ষে প্রমান উপস্থাপন করে তিনি আরও বলেন, আমি নিজে গ্রাহক সেজে ১হাজার ৪শত ৯০ টাকা সুমন স্যারকে দিয়েছি। তিনি ১শত টাকা ব্যংকে জমা দিয়ে বাকী টাকা নিজের পকেটে নিয়ে নিয়েছেন। এভাবে গ্রাহকের টাকা মেরে খাওয়ার পাশাপাশি সরকারের রাজস্ব আত্বসাৎ করছেন তিনি।
তিনি আরও বলেন, আমাদের নির্বাহী প্রকৌশলী স্যার এর সরল বিশ্বাসকে কাজে লাগিয়ে ও একটি শক্তিশালী গ্রুপ সৃষ্টি করে তিনি এসব লুটপাট করে যাচ্ছেন। এসবের তদন্ত আসলে তথ্য প্রমাণসহ আমরা উপস্থাপন করবো।
সকল প্রমাণ আমাদের কাছে সংরক্ষণ আছে।

ভিডিও সাক্ষাৎকারে অভিযোগের বিষয়ে সরাইল উপজেলা বিক্রয় ও বিতরণ বিভাগ বিউবো এর উপ-সহকারী প্রকৌশলী মো. সুমন হোসেন সরদার বলেন, ভিডিও আমি দেখেছি, সে এ অফিসে অস্থায়ী নিয়োগে কাজ করে। ভিডিওতে আমাকে নিয়ে যত অভিযোগ করা হয়েছে সবই মিথ্যে।

সরাইল উপজেলা বিক্রয় ও বিতরণ বিভাগ বিউবো নির্বাহী প্রকৌশলী মো. সামির আসাব বলেন, এ ব্যপারে আমি কিছু জানিনা।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
আরও পড়ুন