২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

সরাইলে বিজ্ঞান মেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ , ২৩ জানুয়ারি ২০২৪, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

সরাইলে বিজ্ঞান মেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ  উদযাপন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিজ্ঞান মেলা ও অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। সরাইল উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার (২৩ জানুয়ারী) উপজেলা সদরের সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে উক্ত মেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত উক্ত মেলায়  জুনিয়র গ্রুপে সরাইল উপজেলার ১৫টি মাধ্যমিক বিদ্যালয় ও সিনিয়র গ্রুপে ২টি কলেজ তাদের প্রজেক্ট উপস্থাপন করে।

সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবা উল আলম ভূইয়া এর সভাপতিত্বে ও সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার  সহিদ খালিদ জামিল খান এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজ্ঞান মেলা উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল- আশুগঞ্জ) আসনের এমপি আলহাজ্ব মঈন উদ্দিন মঈন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আবু হানিফ মিয়া, আওয়ামী লীগ নেতা  মো: মাহফুজ আলী, সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, অরুয়াইল আব্দুস সাত্তার ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেন মৃধা, সরাইল সরকারি কলেজের প্রভাষক মো: শফিকুর রহমান ও সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অপু নাগ প্রমুখ।

প্রজেক্ট মূল্যায়নে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সরাইল উপজেলা একাডেমিক সুপারভাইজার ইতি বেগম, শিক্ষক অপু নাগ ও ডা: কামরুল হাসান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন