সরাইলে বিএনপি নেতা আশিক মিয়া আর নেই

এম এ করিম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা ও নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব মোঃ আশিক মিয়া আজ শনিবার (৩০ জুলাই) দুপুর ১ টা ১০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার (২৬ জুলাই) বাদ মাগরিব নোয়াগাঁও মধ্যপাড়া হাফেজ সাহেব বাড়ি জানে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে। বিএনপির এই নেতার আকস্মিক মৃত্যুতে পরিবার, নিকটাত্বীয়, এলাকাবাসী ও বিএনপি নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দলীয় নেতা-কর্মীসহ শুভাকাংখীগণ মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে বিএনপি নেতা আশিক মিয়া আর নেই

বার্তা সম্পাদক

প্রকাশিত: 2:34 pm , 30 July 2022, Saturday , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

সরাইলে বিএনপি নেতা আশিক মিয়া আর নেই

এম এ করিম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মধ্যপাড়ার বাসিন্দা ও নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সদস্য সচিব মোঃ আশিক মিয়া আজ শনিবার (৩০ জুলাই) দুপুর ১ টা ১০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক মেয়েসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ শনিবার (২৬ জুলাই) বাদ মাগরিব নোয়াগাঁও মধ্যপাড়া হাফেজ সাহেব বাড়ি জানে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
বিএনপির এই নেতার আকস্মিক মৃত্যুতে পরিবার, নিকটাত্বীয়, এলাকাবাসী ও বিএনপি নেতা-কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

দলীয় নেতা-কর্মীসহ শুভাকাংখীগণ মরহুমের রুহের মাগফেরাত কামনার পাশাপাশি শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন