৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে বিএনপির দুই পক্ষের সংঘর্ষঃ অজ্ঞাত ১৫০/২০০ সহ ৮৫জনের নামে মামলা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৮ পূর্বাহ্ণ , ২৮ মার্চ ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিএনপির দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছেন পুলিশ।
শুক্রবার (২৬ মার্চ) রাতে সরাইল থানার এসআই মোবারক হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ১ং আসামী করা হয়েছে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য দুলাল মাহমুদ আলীকে।
সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মাস্টারসহ ৮৫ জনের নামে ও অজ্ঞাতনামা ১৫০/২০০জনকে উক্ত মামলায় আসামী করা হয়েছে।
স্বাধীনতা দিবসের প্রথম প্রখরে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর ও সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর নেতৃত্বে বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্প স্তবক অর্পণ করতে শহীদ মিনারস্থলে পৌঁছা মাত্র উপজেলা যুবদলের সভাপতি নাজমুল আলম খন্দকার মুন্নাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের একাংশের বিদ্রোহী নেতা-কর্মীরা দেশীয়-অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের ধাওয়া করার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষের ঘটনায় উক্ত মামলা দায়ের করা হয়। এ ঘটনায় পুলিশসহ উভয় পক্ষের ২০জন নেতা-কর্মী আহত হয়েছেন। পুলিশ ৯জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এম এম নাজমুল আহমেদ বলেন, আসামীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ মামলায় তদন্তে আরো নতুন আসামি যুক্ত হতে পারে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন