২২শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে বসতঘর আগুনে ভস্মীভূত, ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ , ২৯ নভেম্বর ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

FB_IMG_1638164138827

সরাইলে বসতঘর আগুনে ভস্মীভূত, ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মালামালস৷হ একটি এল প্যাটার্নের টিনশেডের বসতঘর আগুনে ভস্মীভূত হয়ে গেছে। উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের পাঠানপাড়ায় ইউসুফ খাঁর বসতঘরে সোমবার (২৯ নভেম্বর) রাত ১ টায় আগুন লাগার এ ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।

ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, অন্যান্য দিনের মত ইউসুফ খাঁর পরিবারের লোকজন রাতে স্বাভাবিক নিয়মে ঘুমিয়ে পড়েন। রাত ১ টার দিকে ঘরের ভেতরে আগুন জ্বলে উঠে। আগুনের তাপে পরিবারের লোকজন ঘুম থেকে জেগে সুর চিৎকার করে প্রাণ বাচাঁতে ঘরের বাহিরে বের হয়ে আসে। তাদের সুর চিৎকারে আশ-পাশের লোকজন ও পাড়া প্রতিবেশী ছুঁটে এসে আগুন নিভানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন সরাইল ফায়ার সার্ভিস ইউনিটকে আগুন লাগার খবর জানালে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিভাতে সক্ষম হয়। কিন্তু ততক্ষনে আগুনে ইউসুফ খাঁর টিনশেডের বসতঘরসহ ঘরে রক্ষিত নগদ টাকা ও সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
আগুনের লেলিখান শিখায় ঘরে রক্ষিত নগদ টাকা, ২ টি ফ্রিজ, ২ টি টেলিভিশন, অন্যান্য আসবাব পত্রসহ সকল মালামাল পুড়ে যায়। ঘরে থাকা লোকজন প্রাণ বাঁচাতে বাহিরে বের হতে পারলেও গৃহপালিত হাঁস ও মুরগি পুড়ে ছাই হয়ে যায়।
প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারন করা না গেলেও আনুমানিক পরিবারটির ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বসতঘরসহ ঘরে রক্ষিত সকল মালামাল হারিয়ে পরিবারের লোকজন এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন। আগুনে ভস্মীভূত বসতঘর দেখতে সোমবার সকালে এলাকার লোকজনকে সেখানে ভীড় জমাতে দেখা যায়।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন