সরাইলে বজ্রপাতে নিহত জেলের লাশ ১২ ঘন্টা পর উদ্ধার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বজ্রপাতে নিহত হওয়ার ১২ ঘন্টা পর এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের হুমায়ূন মিয়ার পুত্র কামরুল মিয়ার লাশ আজ শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের সময় তাদের বাড়ির পার্শ্ববর্তী নদী থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা। সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী ও পরিবারেরর সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতোই সঙ্গীদের নিয়ে বাড়ির পাশের নদীতে শনিবার রাতে নৌকাযোগে মাছ ধরতে যায় কামরুল। নৌকা চালানো অবস্থায় হঠাৎ করে নৌকায় বজ্রপাত আঘাত করলে সঙ্গে সঙ্গে কামরুল পানিতে পড়ে নিখোঁজ হয়। কামরুলের সাথে থাকা বাকী ৪ জনও আহত হয়। পরে অনেক খোজাঁখুঁজির পর শনিবার দুপুর ২.৩০ টায় কামরুলের লাশ উদ্ধার করা হয়। সরাইল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ নিয়াজ মোহাম্মদ বলেন, শনিবার ভোর ৩ টায় বজ্রপাতের আঘাতে ৪ জন লোক আহত হয় এবং কামরুল নামের একজন নিখোঁজ হয়। এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এবং সরাইল ফায়ার সার্ভিসের কর্মীদের ১২ ঘন্টার শ্বাসরুদ্ধকর যৌথ অভিযানে তার লাশ উদ্ধার করা হয়। এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন বলেন, বজ্রপাতে কামরুল নামের একজন নিহত হয়েছে। তবে কারও কোন অভিযোগ নেই। সরাইল থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।"/>

১৯শে আগস্ট, ২০২২ ইং | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে বজ্রপাতে নিহত জেলের লাশ ১২ ঘন্টা পর উদ্ধার

বার্তা সম্পাদক

প্রকাশিত: 6:37 pm , 11 September 2021, Saturday , পোষ্ট করা হয়েছে 11 months আগে

সরাইলে বজ্রপাতে নিহত জেলের লাশ ১২ ঘন্টা পর উদ্ধার

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বজ্রপাতে নিহত হওয়ার ১২ ঘন্টা পর এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের হুমায়ূন মিয়ার পুত্র কামরুল মিয়ার লাশ আজ শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটের সময় তাদের বাড়ির পার্শ্ববর্তী নদী থেকে উদ্ধার করেন ফায়ার সার্ভিস কর্মীরা।
সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী ও পরিবারেরর সাথে কথা বলে জানা যায়, প্রতিদিনের মতোই সঙ্গীদের নিয়ে বাড়ির পাশের নদীতে শনিবার রাতে নৌকাযোগে মাছ ধরতে যায় কামরুল। নৌকা চালানো অবস্থায় হঠাৎ করে নৌকায় বজ্রপাত আঘাত করলে সঙ্গে সঙ্গে কামরুল পানিতে পড়ে নিখোঁজ হয়। কামরুলের সাথে থাকা বাকী ৪ জনও আহত হয়। পরে অনেক খোজাঁখুঁজির পর শনিবার দুপুর ২.৩০ টায় কামরুলের লাশ উদ্ধার করা হয়।

সরাইল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ নিয়াজ মোহাম্মদ বলেন, শনিবার ভোর ৩ টায় বজ্রপাতের আঘাতে ৪ জন লোক আহত হয় এবং কামরুল নামের একজন নিখোঁজ হয়। এ খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এবং সরাইল ফায়ার সার্ভিসের কর্মীদের ১২ ঘন্টার শ্বাসরুদ্ধকর যৌথ অভিযানে তার লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন বলেন, বজ্রপাতে কামরুল নামের একজন নিহত হয়েছে। তবে কারও কোন অভিযোগ নেই। সরাইল থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন