১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে বছরের প্রথম শিলাবৃষ্টি ও ঝড়ে লন্ডভন্ড বসত ঘর, ব্যপক ক্ষতি, আহতঃ ২

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ , ১৩ মার্চ ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪. কমঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বছরের প্রথম শিলাবৃষ্টি ও ঝড়ে বসতঘর লন্ডভন্ড ও জানমালের ব্যপক ক্ষতি হয়েছে। ঝড়ের কবলে পড়ে ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
আজ শনিবার(১৩ মার্চ) সন্ধায় উপজেলার বিভিন্ন এলাকায় শিলা বৃষ্টি ও ঝড় হয়। শিলা বৃষ্টি ও ঝড়ের পরবর্তী সময়ে সরজমিনে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা পশ্চিমপাড়া বন্দের বাড়ি গিয়ে ঝড়ের কবলে বসতঘর লন্ডভন্ড হওয়ার দৃশ্য দেখা গেছে।
অনুসন্ধানে জানা গেছে, প্রায় তিন মাস পূর্বে সৈয়দটুলা উত্তরপাড়ার মৃত এনতাজ আলী মিয়ার পুত্র মাজেদ আলী একই গ্রামের পশ্চিমপাড়া বন্দের বাড়ি এলাকায় বাড়ি কিনে ৭/৮ লাখ টাকা খরচ করে টিনশেডের অর্ধপাকা একটি ঘর নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। আজ শনিবার সন্ধার শিলা বৃষ্টি ও ঝড়ের সময় হঠাৎ উক্ত বসতঘরের টিন শেডের উপরের অংশ উড়িয়ে দুমড়ে মুছরে পার্শ্ববর্তী মৃত ফজর আলী মিয়ার উঠানে গিয়ে আছড়ে পড়ে। ঘরে থাকা লোকজন প্রাণভয়ে পার্শ্ববর্তী বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। ঝড়ের কবলে পড়ে বাড়ির মালিক মাজেদ আলীর বড় পুত্র সোহাগের স্ত্রী আঞ্জু বেগম গুরুতর আহত হয়। এ সময় বাড়ির মালিক মাজেদ আলী ভয়ে স্ট্রোক করেন। পরে আহত আঞ্জু বেগম ও মাজেদ আলীকে স্থানীয় লোকজন উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি ও চিকিৎসা দেন। ঝড়ের কবলে লন্ডভন্ড বসতঘর ও ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনকে দেখতে বিভিন্ন এলাকার লোকজন সেখানে ভীড় করতে দেখা গেছে। বছরের প্রথমেই শিলা বৃষ্টি ও ঝড়ে বিভিন্ন এলাকার জনমনে আতংক সৃষ্টি হয়েছে। তবে উপজেলার অন্যান্য এলাকায় ঝড়ের কবলে উল্লেখযোগ্য কোনো ক্ষয়ক্ষতি হয়েছে কিনা তাৎক্ষনিক তা জানা যায়নি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন