২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে প্রথম করোনা ভ্যাকসিন নিলেন মহিলা ভাইস-চেয়ারম্যান রোকেয়া বেগম

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ , ৭ ফেব্রুয়ারি ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

  FB_IMG_1612686867089 FB_IMG_1612702910315

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রথম করোনা ভ্যাকসিন(টিকা) নিয়েছেন সরাইল উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম। আজ রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে তিনি প্রথম করোনা টিকা গ্রহন করেন। এর পর দ্বিতীয় টিকা নেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার জাহাঙ্গীর আলম এবং তৃতীয় টিকা নেন উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি হাজী মাহফুজ আলী।
সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নোমান এর সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনাস ইবনে মালেক এর সঞ্চালনায় অনুষ্ঠিত করোনা টিকা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সংরক্ষিত মহিলা আসন-৩১২ এর সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারজানা প্রিয়াংকা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হানিফ, সরাইল থানার তদন্ত অফিসার মোঃ কবির হোসেন ও সরাইল সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার।
করোনা ভ্যাকসিন গ্রহন করার জন্য আসা সরাইল কালিকচ্ছ ২৫ বিজিবি ব্যাটালিয়নের কর্মকর্তা ও সদস্যগণসহ এ সময় গণমাধ্যমকর্মী ও স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নোমান মিয়া বলেন, সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনটি বুথে টিকা দেওয়া হয়। তিনটি বুথের দায়িত্বে আছেন ২৪ জন কর্মকর্তা-কর্মচারী। এ ছাড়া আছেন ৪৮ জন স্বেচ্ছাসেবী কর্মী। ইতিমধ্যে সবাইকে প্রশিক্ষণ দেওয়া হয়েছে। প্রথম দিন বিকেল চারটা পর্যন্ত মোট টিকা নিয়েছেন ৬৩ জন। এর মধ্যে ৫৫ জন পুরুষ। মহিলা ভাইস চেয়ারম্যানসহ মোট ৬ জন নারী টিকা নিয়েছেন। অনলাইনে নিবন্ধনকৃত ব্যক্তিদের অগ্রাধিকার ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন প্রদান করা হবে। করোনা ভ্যাকসিন পেতে নিবন্ধন করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন