১৮ই মে, ২০২১ ইং | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সিএনজি চালক খুন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ , ৮ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

20210408_135502

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতিপক্ষের ছুরিঘাতে দেলোয়ার হোসেন(২২) নামে এক সিএনজি চালক খুন হয়েছে। উপজেলার পাকশিমুল ইউনিয়নের পাকশিমুল গ্রামে বুধবার(৭এপ্রিল) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার বিকাল সাড়ে ৪টায় পাকশিমুল গ্রামের দুর্গতের গোষ্ঠীর সাবেক ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা কাছম আলীর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে পাকশিমুল বাজারে একই গ্রামের সাধুর গোষ্ঠীর সাইদুল নামে এক যুবকের কথাকাটাকাটি হয়। এর জের ধরে দুর্গত গোষ্ঠীর একাংশের নেতৃত্বে থাকা বর্তমান ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাধু গোষ্ঠীর আইয়ুব আলীর নেতৃত্বাধীন লোকজনের সাথে দুর্গত গোষ্ঠীর অপর অংশের নেতৃত্বাধীন সাবেক ইউপি চেয়ারম্যান কাছম আলী ও একই গোষ্ঠীর ইউপি মেম্বার মোতালিব মিয়ার লোকজনের মধ্যে সন্ধার দিকে পাকশিমুল বাজারে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে পাকশিমুল গ্রামের দুর্গতের গোষ্ঠীর প্রবাসী হান্নান মিয়ার পুত্র দেলোয়ার হোসেন গুরতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১১টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ খবর ছড়িয়ে পড়লে পাকশিমুল গ্রামে ফের উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। ৫বোনের এক ভাই নিহত দেলোয়ার হোসেন পারিবারিকভাবে,অবিবাহিত ও পেশায় সিএনজি চালক ছিলেন।
এ ব্যপারে সরাইল সার্কেল এর এএসপি মোঃ আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে। চারজনকে আটক করাা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন আছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন