২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং | ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে পূর্ব শত্রুতার জেরে কিশোরকে ছুরিকাঘাত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ , ১১ সেপ্টেম্বর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

received_216329133882976

সরাইলে পূর্ব শত্রুতার জেরে কিশোরকে ছুরিকাঘাত

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের নোয়াগাঁও ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকায় পূর্ব শত্রুতার জেরে রিয়াদ নামে এক কিশোরকে ছুরিকাঘাত করা হয়েছে ।

শুক্রবার রাত ৮ টার দিকে নোয়াগাঁও পশ্চিম পাড়া লাকী হাজারি বাড়ির লিটন মৃধার ছেলে মোঃ রিয়াদ মৃধা (১৫) কে ঘর থেকে ডেকে নিয়ে কয়েক জন যুবক ছুরিকাঘাত করে । পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় রিয়াদকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত কিশোরের পিতা লিটন মৃধা জানায়, শুক্রবার রাত ৮টার দিকে আমার ছেলেকে সমুজ আলীর ছেলে কালাগাজী, মজনু মিয়া, ফারুক মৃধার দুই ছেলে জাহাঙ্গীর মিয়া, কবির মিয়া এবং মজনু মিয়ার ছেলে ছাব্বির বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে খবর আসে আমার ছেলে কে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে তারা পালিয়ে যায়। পরে আমার ছেলেকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে তার চিকিৎসা চলছে। তিনি তার ছেলে কে যারা হত্যার প্রচেষ্টা চালায় তাদের সুষ্ঠু বিচার চায়।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত সরাইল থানায় মামলা দায়ের করা হয়নি।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন বলেন, আমাদের কাছে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। অপরাধী কাউকে ছাড় দেয়া হবে না।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
আরও পড়ুন