১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে পুলিশের মাদক বিরোধী অভিযানে বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার, গ্রেফতার ৬

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ , ২ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সরাইলে পুলিশের মাদক বিরোধী অভিযানে বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার, গ্রেফতার ৬

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায় জড়িত থাকার অপরাধে ৬ জনকে গ্রেফতার করেছেন সরাইল থানা পুলিশ। সেই সাথে ১০ বোতল ফেন্সিডিল, ৬০ লিটার দেশীয় চোলাই মদ, ৫০পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়েছে।

বুধবার(১ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে সরাইল থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে ৬জনকে গ্রেফতারসহ বিভিন্ন মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

FB_IMG_1630575358882

সরাইল থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানের দিকনির্দেশনায়, সরাইল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আনিছুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ও সরাইল থাবার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেনের নেতৃত্বে উক্ত অভিযান পরিচালিত হয়।

উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মোড়াহাটি গ্রামের আবুল কালামের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাতে সরাইল থানার এসআই মোঃ হোসনে মোবারক ও এসআই বশির আহমেদ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

একই দিন রাত সাড়ে ১১টায় উপজেলা সদরের প্রাতঃ বাজারের রঞ্জিত রবি দাসের মুচি বাড়িতে সরাইল থানার এসআই মোঃ জাকির হোসেন খন্দকার, এএসআই সাইফুল ইসলাম ও এএসআই দিপক চন্দ্র দেবনাথ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে গৌরি চাঁন রবি দাসের পুত্র রঞ্জীত রবি দাস (৩৪), মৃত আবু রবি দাসের পুত্র মনি রবি দাস (৩০) ও মৃত আমির রবি দাসের পুত্র সুজন রবি দাসকে (২৯) গ্রেফতার করে ৬০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেন।

FB_IMG_1630575356243

এদিকে একই দিন রাতে সরাইল থানার এসআই তারিকুল ইসলাম, এসআই সাইফুল ইসলাম ও এএসআই দিলীপ কুমার নাথ সঙ্গীয় ফোর্সের সহায়তায় উপজেলার পানিশ্বর ইউনিয়নের বিটঘর গ্রামের ছায়েব আলী মুন্সির বাড়িতে অভিযান চালিয়ে মৃত মুছা মিয়ার পুত্র মতি মিয়াকে(৬০), বিটঘর আশ্রাব আলীর বাড়ির মৃত আব্দুল মালেক চৌকিদারের পুত্র মোহন মিয়া প্রকাশ ময়নাকে (৩৬) ও বড়ই বাড়ি গ্রামের মোঃ আনছর আলীর পুত্র মোঃ বাবুল মিয়াকে(২৫) গ্রেফতার করে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫পুড়িয়া গাঁজা উদ্ধার করেন।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীদের নামে
থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদক বিরোধী আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন