৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে পরগণা পত্রিকার বন্ধু ফোরামের উদ্যোগে খাবার বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ , ১৬ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 5 months আগে

সরাইলে পরগণা পত্রিকার বন্ধু ফোরামের উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে প্রকাশিত সাপ্তাহিক পরগণা পত্রিকার বন্ধু ফোরামের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে বিনামূল্যের খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সরাইল বিকাল বাজারের বোরহান হোটেলে অর্ধ-শতাধিক গরীব অসহায় মানুষকে বিনামূল্যে কাওয়ানোর মধ্যদিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
গতকাল শুক্রবার সরাইলে ঐতিহ্যবাহী সাপ্তাহিক পরগনা পত্রিকার বন্ধু ফোরামের উদ্যোগে এ আয়োজন করা হয়। প্রতি শুক্রবার জুমার নামাজের পর গরিব অসহায়দের মাঝে এ খাবার বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানাভে কার্যক্রমের প্রধান উদ্যোক্তা, সরাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও সাপ্তাহিক পরগণা পত্রিকার সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরাইল প্রেসক্লাবের সভাপতি মো.আইয়ুব খান, সাবেক সভাপতি বদর উদ্দিন বদু, সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুল, সাবেক সহসভাপতি মোহাম্মদ আলী মাস্টার, সাবেক সাংগঠনিক সম্পাদক তৌফিক আহমেদ তফছির, সরাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোহাম্মদ মাসুদ, আওয়ানী লীগ নেতা মোঃ মাহফুজ আলী, ঠিকাদার সফিকুল ইসলাম খন্দকার সেলু, সমাজকর্মী রওশন আলী, সেলিম ইফরাত, ব্যবসায়ী আসমত আলী ও শাহজাহান মিয়া প্রমুখ।

খাবার বিতরণ অনুষ্ঠান উপলক্ষে সরাইল বিকাল বাজার শাহী জামে মসজিদে জুম্মার নামাজ শেষে বিশেষ দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম ও খতিব মাওলানা শেখ আমান উল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন