১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে নৌকা থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ , ২৭ ফেব্রুয়ারি ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সরাইলে নৌকা থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নৌকা থেকে নদীতে পড়ে লোকমান মিয়া(৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের তিতাস নদীতে সোমবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৪ টার দিকে এ ঘটনা ঘটে। মৃত লোকমান মিয়া শাহজাদাপুর গ্রামের পশ্চিম শিকদারবাড়ির মৃত লাল মিয়ার পুত্র।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকালে ভাতিজা হাফিজুলকে (১০) সাথে নিয়ে চাচা লোকমান মিয়া ফসলী জমিতে যাওয়ার পথে নৌকাযোগে (গুদারা নৌকা) স্থানীয় তিতাস নদী পাড়াপাড়ের সময় লোকমান মিয়া নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। এ সময় ভাতিজা হাফিজুল এর সুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে লোকমান মিয়াকে খোঁজতে থাকে। পরে স্থানীয় জেলেরা নদীতে জাল ফেলে লোকমান মিয়ার মরদেহ উদ্ধার করে। এ সময় এলাকার শত শত মানুষ লাশ দেখতে ভীড় জমান। নৌকায় অন্য কোনো লোক ছিল না এবং মৃত লোকমান মিয়া মৃগী রোগী ছিলেন বলে সঙ্গে থাকা তার ভাতিজা হাফিজুল জানিয়েছেন।

এ ব্যপারে স্থানীয় মেম্বার জুয়েল মিয়া ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আসমা আক্তার বলেন, লোকমান মিয়া মৃগী রোগী ছিলেন। নদী পাড়াপাড়ের সময় হঠাৎ নৌকা থেকে নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় জেলেরা নদীতে জাল ফেলে লোকমানের মরদেহ উদ্ধার করেন। এ ব্যপারে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।
এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন