২রা ডিসেম্বর, ২০২১ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে ২১ প্রার্থীকে ১লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ , ২০ নভেম্বর ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

received_2007968616028565

সরাইলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে ২১ প্রার্থীকে ১লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ২১ জন প্রার্থীকে ১ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৮ টা পর্যন্ত উপজেলার শাহজাদাপুর, শাহবাজপুর ও নোয়াগাঁও ইউনিয়নে জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সামিন সারোয়ার এর নেতৃত্বে ও সরাইল থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত উক্ত অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালে নির্বাচনী আচরন বিধি লংঘনের দায়ে সর্বমোট ২১টি মামলায় মোট ১০ জন চেয়ারম্যান, ৮ জন সাধারণ সদস্য ও ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য পদ প্রার্থীকে ১লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমান বকুল মাষ্টারকে ৫ হাজার, নৌকা প্রতীকে আছমা আক্তারকে ১০ হাজার , আনারস প্রতীকে মোঃ আগুর মিয়াকে ১০ হাজার , ঘোড়া প্রতীকে আরমান মিয়াকে ১০ হাজার , মোটর সাইকেল প্রতীকে রফিকুল ইসলাম খোকনকে ৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
একই ইউনিয়নের সূর্যমুখী ফুল প্রতীকে মেম্বার পদ প্রার্থী শেফালী বেগমকে ৫ হাজার , লাটিম প্রতীকে ফারুক মিয়াকে ৮ হাজার, ফুটবল প্রতীকে জসিম মিয়াকে ৪ হাজার ও মিলন মিয়াকে ৭ হাজার , মাইক প্রতীকে নাজমা বেগমকে ৪ হাজার টাকা, আপেল প্রতীকে সুধাংশুকে ৪ হাজার , বক প্রতীকে কাকলীকে ৬ হাজার, তালা প্রতীকে আলী রাজাকে ৮ হাজার, তালগাছ প্রতীকে শারমিন বেগমকে ৩ হাজার ও বক প্রতীকে ফিরোজ মিয়াকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শাহবাজপুর ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী খায়রুল হুদা চৌধুরী বাদলকে ৮ হাজার , আনারস প্রতীকে মোঃ রুবেলকে ৮ হাজার , সিএনজি প্রতীকে রাজিব আহম্মেদকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। একই ইউনিয়নে মোড়ক প্রতীকে মেম্বার পদ প্রার্থী জাহাঙ্গীর মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

নোয়াগাঁও ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রার্থী মনছুর আহমেদকে ৭ হাজার টাকা ও একই ইউনিয়নের আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আফতাব মিয়াকে ১০ হাজার টাকা ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন