২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

সরাইলে ঢিলেঢালা লকডাউন, প্রশাসনের কড়া নজরধারী,

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ , ৬ এপ্রিল ২০২১, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

“পেটে ভাত নেই, গাড়ী না চালালে খাব কি?, পরিবার পরিজনদের খাওয়াব কি?” -চলমান লক ডাউনের দ্বিতীয় দিনে সরাইলে এক ভ্যান চালক এমনই অনুভূতি প্রকাশ করে বলেন, যারা বড় লোক তারা বাড়িতে বসে বসে খেতে পারবে কিন্তু আমাগো মত যারা দিন এনে দিন খায় কর্ম না করলে আমাদের উপায় কি হবে? হত দরিদ্র মানুষের এমনই প্রশ্নের মাঝে সরাইলে প্রশাসনের কড়া নজরধারীতে ঢিলেঢালা লক ডাউনের মধ্য দিয়ে অতিবাহিত হয়েছে চলমান লক ডাউনের দ্বিতীয় দিন। উপজেলার বিভিন্ন সড়কে ব্যটারি চালিত রিক্সা, ভ্যান ও সিএনজি অটোরিক্সা রিক্সা উপজেলার বিভিন্ন সড়কে চলাচল করতে দেখা গেছে আগের মতই। তবে লক ডাউনের প্রথম দিনে বিভিন্ন সড়কে চলমান যানবাহনের তুলনায় দ্বিতীয় দিনে ছিল কিছুটা কম।
একদিকে প্রশাসনের কড়া নজরধারী অপর দিকে জীবিকা নির্বাহের তাগিদ এর মাঝেই যানবাহন নিয়ে রাস্তায় নেমেছেন এলাকার শ্রমজীবি মানুষ। দুপুর ১২টার দিকে সরাইল বিকাল বাজারের প্রধান সড়কের বকুলতলায় উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সহিদ খালিদ জামিল খান ও সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ অন্যান্য নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ চলমান লক ডাউনে বাজারের দোকানপাট বন্ধ রাখাসহ যান বাহন চলাচল রোধ করতে সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে। এছাড়া সরাইল-নাসিরনগর-আঞ্চলিকসড়কসহ বিভিন্ন সড়কে প্রশাসনের কড়া নজরধারী ছিল।
দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোডে দেখা যায়, দূর পাল্লার কোনো যাত্রীবাহী বাস চলাচল করেনি। তবে অন্যান্য যান চলাচল ছিল আগের মতই স্বাভাবিক।
উল্লেখ্য গত সোমবার(৫এপ্রিল) থেকে সারাদেশে চলমান ৭দিনের লক ডাউনের দ্বিতীয় দিনে সরাইলে ছিল ঢিলেঢালা লকডাউন এমনটাই ধারণা করছেন এলাকার সচেতন মহল।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন