১৮ই জুন, ২০২১ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতারঃ ৫

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ , ১০ জুন ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

FB_IMG_1623321580812

সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতারঃ ৫

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫জনকে গ্রেফতার করেছেন সরাইল থানা পুলিশ। বৃহস্পতিবার(১০ জুন) রাত ২টা ৪৫ মিনিটে উপজেলা সদরের বড্ডাপাড়া খাদ্য গুদামের সামনে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কালিকচ্ছ ইউনিয়নের ধরন্তী চাকসার এলাকার মৃত কুতুব আলীর পুত্র মোঃ আইয়ুব আলী(২৮), চাকসার উত্তরপাড়ার মৃত আব্দুল মন্নাফ এর পুত্র বাবুল মিয়া(৪৫), কালিকচ্ছ এলাকার আবুল হোসেন এর পুত্র আনার হোসেন, কাবিতারা(টিঘর) এলাকার মোঃ আবু ছায়েদ এর পুত্র মোঃ আরিজ(৪২) ও সরিয়াপুকুর পাড় (বড়িউড়া) এলাকার মৃত আইয়ুব আলীর পুত্র আলমগীর(৫৫)।

সরাইল থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এর দিক নির্দেশনায়, সরাইল সার্কেল এর সহকারি পুলিশ সুপার আনিসুর রহমান ও সরাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আসলাম হোসেন এর তত্বাবধানে
সরাইল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ কবির হোসেন এর নেতৃত্বে এসআই গৌতম চন্দ্র দে, এসআই মোঃ জসিম উদ্দিন, এএসআই সনেট সিকদার ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। প্রচলিত ধারায় মামলা রুজু করে গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আরও পড়ুন