২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী দুই জন নিহত, আহতঃ ১ জন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৩০ অপরাহ্ণ , ২৫ এপ্রিল ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 5 months আগে

সরাইলে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহী দুই জন নিহত, আহতঃ ১ জন

এম র করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী দুই জন নিহত ও অপর একজন আহত হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৯ টায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের রাজাবাড়িয়াকান্দি গ্রামের সাবেক মেম্বার এলেখ মিয়ার বাড়ি সংলগ্ন ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, মোটর সাইকেল যোগে তিনজন ঢাকা-সিলেট মহাসড়কে পূর্ব দিক থেকে আসার পথে সিলেট অভিমুখী একটি দ্রুতগামী ট্রাক মোটর সাইকেলটিকে চাপা দেয়। এ সময় মোটর সাইকেলটি দুমরে-মুছরে যায়। মোটর সাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয় ও অপর একজন আরোহী গুরুতর আহত হয়।
নিহতরা হলেন উপজেলার শাহ্জাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের কামাল মিয়ার ছেলে সালমান মিয়া (১৬) ও একই গ্রামের রমিজ উদ্দিনের ছেলে শরীফ উদ্দিন (১৭)। এ ঘটনায় দেওড়া গ্রামের সাজিদুর রহমানের পুত্র আনাস (১৭) গুরুতর আহত হয়েছেন। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কের দুই দিকে অর্ধ-ঘন্টা ব্যপি দীর্ঘ যানঝটের সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

এ ব্যপারে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু বলেন, রাতে সিলেট অভিমুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সালমান ও শরীফ নামে মোটর সাইকেলের দুই আরোহী নিহত হন। এ ঘটনায় আনাছ নামে আরেক আরোহী গুরুতর আহত হন। লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহত ব্যক্তিকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে আইনি পদক্ষেপ গ্রহন করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন