১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে করোনার গণটিকাদান কার্যক্রম শুরু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ , ৭ আগস্ট ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

সরাইলে করোনার গণটিকাদান কার্যক্রম শুরু

এম এ করিম সরাইল  নিউজ ২৪.কমঃ

সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলেও করোনা ভাইরাসের গণঠিকাদান কার্যক্রম শুরু হয়েছে। শনিবার(৭আগস্ট) সকালে উপজেলার ৯ টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে নির্ধারিত একটি করে কেন্দ্রে এ টিকাদান কার্যক্রম শুরু হয়।
সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ৩ টি বুথে সকাল ৯টায় গণটিকাদান কার্যক্রম শুরু হয়। এ সময় সংরক্ষিত মহিলা আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, সরাইল উপজেলা নির্বাহী অফিসার আরিফুল হক মৃদুল, সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ বিভিন্ন স্তরের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া বলেন, উপজেলার ৯ টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে একটি করে কেন্দ্রে স্থাপিত ৩ টি করে বুথের প্রতিটি বুথে ২শত জনক্র টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। জনগণকে মাস্ক পরিধান করে ও সামাজিক দূরত্ব বজায় রেখে টিকা গ্রহণের আহবান জানান তিনি।

এদিকে বিভিন্ন গণ টিকাদান কেন্দ্র সরজমিনে ঘুরে টিকা নিতে আসা নারী ও পুরুষের উপচে পড়া ভীড় দেখা যায়।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন