৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

সরাইলে কঠোর লকডাউনের মধ্যেও সিএনজি, অটোরিকশার দখলে সড়ক

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ , ২৪ জুলাই ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সরাইলে কঠোর লকডাউনের  মধ্যেও  সিএনজি, অটোরিকশার দখলে সড়ক

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর লকডাউনের  মধ্যেও সরসিএনজি অটোরিকশার দখলে সরাইলের বিভিন্ন সড়ক। শুক্রবার থেকে শুরু হওয়া এই ‘সর্বাত্মক লকডাউনে’ দ্বিতীয় দিনে  সরাইলে চলছে ব্যাপকহারে সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশা।
সরজমিনে  দেখা যায় শনিবার সকাল থেকে  ঢাকা-সিলেট মহাসড়ক, সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়ক, সরাইল-চুন্টা-অরুয়াইল সড়ক, সরাইল-সৈয়দটুলা-কুট্টাপাড়া আঞ্চলিক সড়কে  পণ্যবাহী যানবাহন ছাড়াও  সিএনজি, অটোরিকশা ও ভ্যান চলছে দেদারছে।
কুট্টাপাড়া পুলিশ ফাঁড়ির সামনে থেকে মাধবপুর, চান্দরা,শাহাবাজপুর সিএনজির চালকরা যাত্রী নিয়ে চলছে স্বাচ্ছন্দে। এদিকে বিশ্বরোড মোড় থেকে আশুগঞ্জ, ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া তিনদিকে ঠাসাঠাসি করে যাত্রী নিয়ে  দেদারছে সিএনজি চালাচ্ছে চালকরা। উপজেলার বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে প্রশাসনের কড়া নজড়দারি ছিল লক্ষনীয়।
রাস্তার মোড়ে মোড়ে পুলিশ চেকপোস্ট থাকা সত্বেও  বিভিন্ন রাস্তায় কিভাবে সিএনজি চলাচল করছে তা নিয়ে সচেতন মহলের মনে কৌতূহল সৃষ্টি হয়েছে।

এব্যাপারে খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, মহাসড়কে সিএনজি অটোরিকশা চলাচল  একদম নিষেধ। আমরা জায়গায় জায়গায় চেকপোস্ট বসিয়েছি। গতকাল শুক্রবার সরকারের বিধি নিষেধ অমান্য করে গাড়ি চালানোর অপরাধে  ২১টি মামলা দিয়েছে। আজও দুপুর একটা পর্যন্ত ছয়টি মামলা হয়েছে। তবে কিছু নামধারী সাংবাদিক গাড়ির মালিক পরিচয় দিয়ে গাড়ি ছাড়ানোর চেষ্টা করছে। জানিনা তাদের আর কাজকর্ম আছে কিনা। তারা গলায় কার্ড ঝুলিয়ে শুধু থানার চারপাশে ঘুরঘুর করে ঘুরছে। তাদের কারণে আমাদের কাজের ব্যাঘাত ঘটছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন