২রা ডিসেম্বর, ২০২১ ইং | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

সরাইলে উৎসবমুখোর পরিবেশে আওয়ামী লীগ দলীয় তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ , ১৭ অক্টোবর ২০২১, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

1634489473670

সরাইলে উৎসবমুখোর পরিবেশে আওয়ামী লীগ দলীয় তৃণমূল প্রতিনিধি সভা অনুষ্ঠিত

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বাছাই উপলক্ষে তৃনমূল প্রতিনিধি সভা আনন্দঘন ও উৎসবমুখোর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

FB_IMG_1634454231108

সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট নাজমুল হোসেন এর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আজ রোববার(১৭ অক্টোবর) সকাল ১০ টায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তৃনমূল প্রতিনিধি সভার উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার। বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রাশেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক খায়রুল হুদা চৌধুরী বাদল।
উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য এডভোকেট জয়নাল উদ্দিন জয়, সৈয়দ আলী আবদাল, হাজি কায়কোবাদ, মো. নুরুল ইসলাম কালনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত তৃণমূল নেতা-কর্মীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সভায় প্রত্যেকটি ইউনিয়ন থেকে তৃণমূল নেতৃবৃন্দ ও প্রার্থীসহ সমর্থকরা সভাস্থলে উপস্থিত ছিলেন।

FB_IMG_1634454044887

এর আগে উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭৬ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করলেও ৫৬ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দেন। এদের মধ্যে প্রতিটি ইউনিয়নে বাছাইকৃত প্রার্থীদের নামের তালিকা কেন্দ্রে প্রেরণ করা হবে এবং চূরান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা কেন্দ্র হতে ঘোষনা করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
আরও পড়ুন