১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার সমর্থনে বিশাল কর্মিসভা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ , ২৪ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

সরাইলে উকিল আবদুস সাত্তার ভূঁইয়ার সমর্থনে বিশাল কর্মিসভা

এম এ করিম সরাইল ( ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচন নিয়ে বিশাল এক কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। উকিল আবদুস সাত্তার ভূঁইয়া সমর্থক গোষ্ঠীর ব্যানারে মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকালে সরাইল উপজেলা সদরে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে এ কর্মিসভার আয়োজন করা হয়।

সরাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নাজমুল হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ঠাকুর রাব্বির সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

কর্মিসভায় বক্তব্য রাখেন কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও ৫ বারের সাবেক এমপি উকিল আবদুস সাত্তার ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন মঈন, বেসরকারি শিক্ষক কল্যান ট্রাস্টের সদস্য সচিব ও আওয়ামী লীগ নেতা শাহজাহান আলম সাজু, বাংলাদেশ আইন সমিতির সভাপতি এডভোকেট কামরুজ্জান আনসারী, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিক উদ্দিন ঠাকুর, প্রধানন্ত্রীর আস্থাভাজন ও জাতি সংঘের রেজিস্ট্রার্ড ডেলিগেট সাংবাদিক এমডি জালাল, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মী ও কলার ছড়ি প্রতীকের বিভিন্ন স্তরের সমর্থকবৃব্দ উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বলেন, সাত্তার সাহেব উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তিনি সঠিক কাজটি করেছেন। তিনি ৫ বারের এমপি ছিলেন। বিএনপি তাকে মূল্যায়ন দেননি। সেজন্য আমরা তার পাশে দাঁড়িয়েছি। শেষ বয়সে তাঁকে তাঁর দল মূল্যায়ন না করলেও আমরা তাকে মূল্যায়ন করব। তাঁকে নির্বাচিত করে তাঁর দলের ভুল সিদ্ধান্তের জবাব দিবো আমরা।

আর রুমিন ফারহানা বলেছিলেন নির্বাচন প্রতিহত করবেন, তাই আমরা সাত্তার সাহেবকে বিজয়ী করতে কাজ করবো। ৮৪ টি কেন্দ্রে কমিটি করে ভোটারদের ভোট কেন্দ্রে যেতে উদ্বুদ্ধ করে ভোটের মাধ্যমে সাত্তার সাহেবকে বিজয়ী করবো ইনশাল্লাহ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন