২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশকে গণসংবর্ধনা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৫:৫৩ পূর্বাহ্ণ , ১০ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

সরাইলে ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশকে গণসংবর্ধনা

এম এ করিম সরাইল ( ব্রাহ্মণবাড়িয়া )

“উন্নয়নের জন্য চাই পরিবর্তন, পরিবর্তনের জন্য চাই একতাবদ্ধতা”- এই স্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গণসংবর্ধনা দেওয়া হয়েছে
“মানবিক সরাইল জেবি” সংগঠনের চেয়ারম্যান ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশকে।

মঙ্গলবার (৮ আগস্ট) উপজেলার চুন্টা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ তাঁকে আনুষ্ঠানিক ফুলেল সংবর্ধনা দেন।

বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

আওয়ামী পরিবারের সন্তান ও সাবেক ছাত্রলীগ ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মানবিক কাজের জন্য মানুষের সৃজনশীল মন ও ইচ্ছা শক্তিই বড় বিষয়। মানুষের জন্য কিছু করতে পারলে জীবনকে স্বার্থক বলে মনে হয়। আমি চাই প্রত্যেকটা মানুষ খেয়ে পড়ে ভাল থাকুক। এই সময় তিনি মানুষের কল্যাণে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আরও বলেন, আমি আমার মেধা ও প্রজ্ঞা দিয়ে চিন্তা করেছি কিভাবে মানুষের কর্মসংস্থান করা যায়। অত্র এলাকার মানুষ বাড়িঘর বিক্রি করে বিদেশ পাড়ি দেয়। আমি এলাকায় কয়েকটি কোম্পানি করব। এলাকার মানুষ বিদেশ যেতে হবে না। এই কোম্পানিতে ভালো বেতনের কর্মসংস্থান হবে ইনশাল্লাহ।

এছাড়া তিনি বলেন, দ্বাদশ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিলে যদি আমি এমপি নির্বাচিত হয় তবে আমার নির্বাচনী প্রথম বিষয়টি থাকবে কর্মসংস্থান সৃষ্টি করা। আর আমি এমপি নমিনেশন না পেলেও আমার প্রচেষ্টা থাকবে এলাকায় কর্মসংস্থান সৃষ্টি করা। এই সময় সকলের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার পলাশ বলেন, এলাকায় যখন শিল্প-কারখানা হবে, রাস্তাঘাট, গ্যাস বিদ্যুতের বিভিন্ন উন্নয়ন এমনিতেই হবে। আমরা নিজেরা কর্মঠ হতে হবে কেননা কর্মের কোন বিকল্প নাই। কর্মসংস্থান হলে প্রত্যেকটি মানুষের পকেটে টাকা আসবে। আর প্রত্যেকটা মানুষ নিজেকে নিজে সুখী মনে করবে। উপস্থিত জনতার উদ্যেশ্যে তিনি বলেন, আপনাদের সহযোগিতা পেলে এই এলাকায় আমি বেকার মানুষের কর্মসংস্থান করতে চাই। সবার মুখে সুখের হাসি ফুটাতে চাই। এ সময় ইঞ্জিনিয়ার পলাশ সরাইল ও আশুগঞ্জ নির্বাচনী এলাকার জনগণের দোয়া চেয়ে বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে আমি নৌকার সম্ভাব্য পদপ্রার্থী। এ ব্যপারে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন