১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

সরাইলে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ , ৬ জুন ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

সরাইলে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদ৷দাতাঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগের ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পালন করা হয়েছে। উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নবগঠিত কমিটি নিয়ে
অসন্তোষ প্রকাশ করে উক্ত কমিটি বাতিলের দাবিতে আজ সোমবার সকাল ১১টায় মলাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মানববনশ্ন ও বিক্ষোভ মিছিল হয়।
বীর মুক্তিযোদ্ধা প্রিয়তোষ চক্রবর্তী, জহর লাল ভৌমিক, দীলিপ চৌধুরী, অভি চৌধুরী, ছাত্রলীগের কর্মী ও সরাইল সরকারি কলেজের শিক্ষার্থী ইয়াছির আরাফাতসহ স্থানীয় নেতা-কর্মীরা উক্ত মানববন্ধনে অংশগ্রহন করেন।

এ সময় বক্তারা বলেন , টাকার বিনিময়ে বিএনপি জামায়াতের লোককে এ কমিটিতে রাখা হয়েছে। আমরা এই কমিটি মানি না, মানব না। এখানে মুক্তিযোদ্ধাদেরকেও কমিটি থেকে বাদ দেয়া হয়েছে।

received_1168772643666703

বক্তারা আরও বলেন, যাদের মুখে জীবনে জয়বাংলা নাম শুনি নাই, কোন সভা সমাবেশে যোগ দিতে দেখি নাই, তারা এখন আওয়ামী লীগের কমিটিতে। আমরা যারা সারাজীবন কাটিয়ে দিলাম আওয়ামী লীগ করে তাদের মূল্যায়ন করা হয় নাই। আমরা অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি জানাচ্ছি। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এ ব্যপারে সরাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য ও শাহজাদাপুর ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি করার দায়িত্ব প্রাপ্ত আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান খন্দকার বলেন, জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাদের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে যথাযথ নিয়ম অনুসরন করেই ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি করা হয়েছে। কমিটি গঠনে কোনো প্রকার অনিয়ম করা হয়নি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন