১৮ই জুন, ২০২১ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

EN

শীঘ্রই শুরু হবে সরাইল-অরুয়াইল সড়কের সংস্কার কাজঃ উকিল আবদুস সাত্তার ভূইঁয়া এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ , ৩ জুন ২০২১, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 2 weeks আগে

1622738554951

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সরাইল-অরুয়াইল সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু হবে বলে জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ায়া-২( সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ৫বার নির্বাচিত বর্তমান সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূইঁয়া।

উপজেলার অরুয়াইল, পাকশিমুল ও চুন্টা ইউনিয়নের হাজার হাজার মানুষের যাতায়াতের জনগুরুত্বপূর্ণ এই সড়কটি সংস্কারের অভাবে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটার পাশাপাশি দুর্ভোগ পোহাচ্ছেন অত্র এলাকার জনগণ। জণগণের দুর্ভোগ লাঘবে দ্রুত রাস্তাটি সংস্কারের জন্য শারীরিকভাবে অসুস্থ হওয়া সত্ত্বেও উকিল আব্দুস সাত্তার ভূইঁয়া এমপি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সার্বিক যোগাযোগ অব্যাহত রাখছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার(৩জুন) ঢাকা এলজিইডির তত্ত্বাবধায়ক প্রকৌশলী(রক্ষনাবেক্ষণ) প্রকৌশলী বিপুল চন্দ্র বণিক এর সাথে রাস্তাটি দ্রুত সংস্কারের অগ্রগতি বিষয়ে কথা বলেন তিনি। এ সময় উকিল আবদুস সাত্তার ভূইঁয়া এমপির পিএস ও একমাত্র পুত্র মাইনুল হাসান তুষার উপস্থিত ছিলেন।

এ ব্যপারে উকিল আবদুস সাত্তার ভূইঁয়া এমপি বলেন, সরাইল-অরুয়াইল সড়কের সংস্কার কাজ দ্রুত শুরু হওয়ার প্রক্রিয়া চূড়ান্ত পর্যায়ে রয়েছে৷ শীঘ্রই সড়কের সংস্কার কাজ শুরু করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে সার্বিক যোগাযোগ অব্যাহত রেখেছি। সড়কটি দিয়ে যানবাহনের স্বাভাবিক চলাচলসহ জনগণের ভোগান্তির দ্রুত অবসান হবে বলে আশা করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জুন ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
আরও পড়ুন