৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

লেখাপড়া শিখে শিক্ষার্থীদের আদর্শ মানুষ হতে হবে: সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেন

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৪ পূর্বাহ্ণ , ২১ আগস্ট ২০২২, রবিবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

লেখাপড়া শিখে শিক্ষার্থীদের আদর্শ মানুষ হতে হবে: সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেন

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

“মানুষ গড়ার কারিগর শিক্ষক। পিতা- মাতার পরে শিক্ষার্থীদের জীবনকে পরিবর্তন করে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষকরাই অগ্রনী ভূমিকা পালন করে থাকেন। সকল শিক্ষার্থীরা শিক্ষকের আদর্শ অনুসরণ করে লেখাপড়া শিখে আদর্শ মানুষ হতে হবে। যারা শিক্ষার্থীদের চলার পথে ইভটিজিং করাসহ বিঘ্ন সৃষ্টি করবে তাদেরকে আইনী প্রক্রিয়ায় কঠোর হস্থে দমন করা হবে। আজকের শিশু শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষৎ। সকল শিক্ষার্থীদের ভালভাবে পড়ালেখা করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

প্রতিযোগিতামূলক চাকরির বাজারে সকলকে বিসিএস পাশ করতে হবে এমনটা নয়, নিজ নিজ যোগ্যতায় স্ব-স্ব কর্মস্থলে থেকে দেশ প্রেমে উজ্জীবিত হয়ে কাজ করে যেতে হবে।”-সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে আজ রোববার (২১ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় শিক্ষার্থীদের সাথে মতবিনিময়কালে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন এ কথা বলেন। এছাড়া তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের সার্বিক খোঁজ-খবর নেন এবং শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূল জ্ঞানগর্ভ বক্তব্য রাখেন। এ সময় তিনি শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কবিতা আবৃত্তি করে শোনান।

বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের সার্বিক খোঁজ-খবর নেওয়াসহ দিকনির্দেশনামূলক বক্তব্য দেওয়ার জন্য সরাইল থানার ওসি মোঃ আসলাম হোসেনকে শিক্ষার্থীদের পক্ষ থেকে ধন্যবাদ জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকামন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  
আরও পড়ুন