২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে মনোনয়ন পত্র দাখিল শেষে সরাইলে ব্যারিস্টার রুমিন ফারহানা: আমার ভোট আমি দেবই, ধানের শীষের বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ।

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪০ অপরাহ্ণ , ২৯ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার , পোষ্ট করা হয়েছে 5 years আগে

FB_IMG_1543509477454

এম এ করিম সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনে বিএনপি দলীয় মনোনয়ন পত্র দাখিল করেছেন কেন্দ্রীয় বিএনপির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। বুধবার(২৮নভেম্বর) বিকালে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা রিটার্নিং অফিসার হায়াত উদ দৌলা টিপুর নিকট এলাকার জনগণ ও নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন পত্র জমা দেন।
পরে তিনি নেতাকর্মীদের নিয়ে সরাইল ও আশুগঞ্জ উপজেলার সাধারণ জনগণ ও নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেন এবং বিভিন্ন স্থানে বক্তব্য তুলে ধরেন। ব্যারিস্টার রুমিন ফারহানা বিশিষ্ট ভাষা সৈনিক অলি আহাদের মেয়ে। টেলিভিশন টকশোর পরিচিত মুখ ব্যারিস্টার রুমিন ফারহানা সরাইলে একাধিক স্থানে খন্ড খন্দ পথ সভা করে উপস্থিত জনতার সামনে বলেন, আমার পিতা ভাষা আন্দোলনের অগ্রনায়ক অলি আহাদ ১৯৭৩ সালে এই আসনে জয়ী হওয়ার পরও তারঁ বিজয় ছিনিয়ে নিয়ে তাকেঁ পরাজিত দেখিয়ে যে ইতিহাস সৃষ্টি করা হয়েছে সেই ইতিহাস ঢাকতেই আমি এই আসনে প্রার্থী হয়েছি। ইনশাল্লাহ দলীয় নেতা-কর্মী ও সাধারণ জনগণকে সাথে নিয়ে নির্বাচনের লড়াইয়ে জিতে আরেকটি ইতিহাস সৃষ্টি করতে চাই আমি। দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তিনবারের প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়া একটি পরিত্যক্ত কারাগারে আজ বন্দী। আমাদের নেতা তারেক রহমান দেশে আসতে পারছেন না। এ অবস্তায় আমাদের সকলে ঐক্যবদ্ধভাবে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করে তাদের মুক্ত করতে হবে। আমার ভোট আমি ধানের শীষে দেবই, সবার আগে আমি লাশ হব তবুও আমার একটা কর্মীর গায়ে আছঁর লাগতে দেব না। দলের পক্ষ থেকে চূড়ান্তভাবে ধানের শীষ প্রতীকে মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করে তিনি আরও বলেন, মাঠে নেমেছি, জনগণকে সাথে নিয়ে ইনশাল্লাহ মাঠেই থাকব। সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে ধানের শীষের প্রার্থীর বিজয় নিশ্চিত করব ইনশাল্লাহ। এ সময় তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন