২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকার কান্ডারী হতে চান ডাঃ আশীষ কুমার চক্রবর্তী

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ , ১৪ আগস্ট ২০২৩, সোমবার , পোষ্ট করা হয়েছে 10 months আগে

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে নৌকার কান্ডারী হতে চান ডাঃ আশীষ কুমার চক্রবর্তী

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আগামী নির্বাচনে নৌকার কান্ডারী হতে চান বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

সোমবার (১৪ আগস্ট) বিকালে সরাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন। ডাক্তার আশীষ কুমার চক্রবর্যী সরাইল উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামের কৃতি সন্তান আশুতোষ চক্রবর্তীর সুযোগ্য সন্তান।

সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মাহবুব খান বাবুল এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ডাক্তার আশীষ কুমার চক্রবর্তী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনে আমি নৌকার কান্ডারী হতে চাই। নৌকার প্রার্থী হিসেবে সকলের কাছে সমর্থন চাই।
স্বাস্থ্য, শিক্ষা ও জনপ্রশাসনের বিভিন্ন খাতকে অগ্রাধিকার দিয়ে সরাইল ও আশুগঞ্জ এর উন্নয়নে মহান জাতীয় সংসদে আমি কথা বলতে চাই।
তিনি আরও বলেন, আমার পিতা আশুতোষ চক্রবর্তীর নামে প্রতিবছর সরাইলের কৃতি শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বৃত্তি প্রদান করা হয়। ঢাকা ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করার সুবাধে সরাইল ও আশুগঞ্জ এলাকার সাধারণ জনগণকে আমার সাধ্যমত স্বাস্থ্যসেবা দেওয়ার চেষ্টা করে থাকি। এছাড়া সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সেবার মান বৃদ্ধির জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে সম্প্রতি ইসিজি মেশিন ও বিভিন্ন সরঞ্জাম দিয়েছি। এছাড়া প্রতিবছর ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এলাকার মানুষের সাথে গণসংযোগ অব্যাহত রেখে চলেছি।

তিনি আরও বলেন, ভবিষ্যতে এ আসন থেকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে বিভিন্ন খাতে উন্নয়নের পাশাপাশি ৫০ শয্যাবিশিষ্ট সরাইল হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীত করব। এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে আমার বিশেষ কিছু পরিকল্পনা আছে, সেগুলোও বাস্তবায়ন করা সম্ভবপর হবে। জনসাধারণের জন্য ফ্রি স্পেশালাইজড মেডিকেল ক্যাম্প, অসহায় ও দুস্থ জনগোষ্ঠীর মাঝে বস্ত্র বিতরণসহ বিভিন্ন মানবিক কর্মকান্ডের মাধ্যমে এলাকার উন্নয়ন কাজ করে যাচ্ছি। এ ব্যপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সরাইল প্রেসক্লাবের সকল সাংবাদিক ও অন্যান্য স্তরের লোকজন উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন