৭ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে বিজয়ী যারা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ , ১৭ অক্টোবর ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে বিজয়ী যারা

এম এ করিম, সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)ঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ২জন, জেলার ৯ টি উপজেলায় সাধারণ সদস্য পদে ৯টি ওয়ার্ডে ৪৩ জন ও সংরক্ষিত নারী আসনের ৩টি ওয়ার্ডে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার । তিনি আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৮২২ ভোট। তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শফিকুল আলম এমএসসি (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫৫৩ ভোট।

সংরক্ষিত নারী আসনে সরাইল-আশুগঞ্জ-নাসিরনগর ওয়ার্ডে বিউটি কানিজ, ব্রাহ্মণবাড়িয়া সদর-বিজয়নগর-কসবা ওয়ার্ডে রুমানুল ফেরদৌসী ও বাঞ্চারামপুর-নবীনগর-আখাউড়া ওয়ার্ডে সনি আক্তার সূচি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সদস্য আসনে সরাইলে পায়েল হোসেন মৃধা,
ব্রাহ্মণবাড়িয়া সদরে মো. বাবুল মিয়া, আশুগঞ্জে মো. বিল্লাল মিয়া, কসবায় এম এ আজিজ, আখাউড়ায় মো. সাইফুল ইসলাম, নবীনগরে মো. নাসির উদ্দিন, বিজয়নগরে মো. বাবুল আক্তার ও বাঞ্চারামপুরে আবুল কালাম আজাদ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন