২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

বেকারমুক্ত ও শিল্পাঞ্চল গড়তে সরাইল-আশুগঞ্জ থেকে আগামী নির্বাচনে নৌকা প্রত্যাশী ইন্জিনিয়ার পলাশ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:০৫ অপরাহ্ণ , ১ আগস্ট ২০২৩, মঙ্গলবার , পোষ্ট করা হয়েছে 12 months আগে

বেকারমুক্ত ও শিল্পাঞ্চল গড়তে সরাইল-আশুগঞ্জ থেকে আগামী নির্বাচনে নৌকা প্রত্যাশী ইন্জিনিয়ার পলাশ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের মোহাম্মদ আলী বিল্লাল এর সন্তান, সাবেক ছাত্র নেতা ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশ ব্রাহ্মণবাড়িয়া – ২ সরাইল ও আশুগঞ্জ নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এবং সরাইল-আশুগঞ্জের বেকার সমস্যা দূরীকরণের তাগিদে নৌকা প্রতীকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাইবেন । ত্যাগী আওয়ামী পরিবারের সন্তান হিসেবে এক প্রশ্নের জবাবে ইন্জিনিয়ার পলাশ বলেন, তিনি নৌকার কান্ডারী হলে দলীয় লবিং গ্রুপিং কমিয়ে অনেকটা সৌহার্দ ও সম্প্রীতির পরিবেশ সৃষ্টি করে আন্তরিক সম্পর্কের উন্নয়ন ঘটাবেন । সরাইল ও আশুগঞ্জ আসনে যোগ্য মানুষকে নেতৃত্বের ভূমিকায় অবতীর্ণ করা বহুদিনের অনুসন্ধানী ও ন্যায্য দাবী বলেও তিনি মনে করেন ।
উল্লেখ্য, গত ২৭ জুলাই সরাইল সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে ইন্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার পলাশের উদ্যোগে এলাকার বীর মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধা সহ আওয়ামী লীগের প্রবীণ নেতাদের বিশেষ সম্মাননার আয়োজন করা হয় । ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
ওই সভায় তৃণমুল সাধারন মানুষের পক্ষ থেকে ইন্জিনিয়ার আবু শামীম মোহাম্মাদ পিয়ার পলাশকে সরাইল- আশুগঞ্জ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন নিয়ে নির্বাচন করার দাবী উঠলে তিনি সাধারন মানুষের ভালবাসায় মুগ্ধ হয়ে নিজেও দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন ।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আরও পড়ুন