১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

পাওনা টাকা চাইতে গিয়ে কান হারালেন ব্যবসায়ী কবির

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ , ২৮ জুলাই ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

পাওনা টাকা চাইতে গিয়ে কান হারালেন ব্যবসায়ী কবির

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারদের হামলায় কান হারালেন কবির মিয়া (৩৩) নামে এক ব্যবসায়ী। উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত কবির মিয়া বর্তমানে শেখ হাসিনা জাতীয় ইন্সটিটিউট অফ বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে কবিরের চাচা আবু তাহের বাদী হয়ে ৪জনের নামে এবং অজ্ঞাত নামা আরো ৩/৪ জনকে আসামী করে সরাইল থানায় একটি মামলা দায়ের করেন।

সরেজমিনে গিয়ে কবির ও তার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের
অরুয়াইল গ্রামের কবির মিয়া অরুয়াইল বাজারে কবির ক্রোকারিজের মালিক। হামলাকারী খায়রুল একই গ্রামে ফেরি করে কাপড় বিক্রয় করেন। গত ১ মাস আগে কবির মিয়ার কাছ থেকে ৮০ হাজার টাকা ধার নেয় খায়রুল। পরে পাওনা টাকা দেওয়া নিয়ে টালবাহানা শুরু করে খায়রুল। গত রোববার রাতে কবির মিয়া পাওনা টাকা চাইতে খায়রুলের বাড়িতে গেলে খায়রুল তাকে বকাঝকা করে এক পর্যায়ে খায়রুল তার ভাই দ্বীন ইসলামকে নিয়ে কবিরকে মারধর করে ও একটি ছুরি দিয়ে কবিরের বাম কান ও গাল কেটে দেয়। আহত কবিরকে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় ইন্সটিটিউট অফ বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে কবির মিয়া।

এব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেন, আহত কবিরের চাচা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার পর অভিযুক্তরা যদিও এলাকা ছেড়ে পালিয়েছেন। তবে আমরা দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনব।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন