১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ উকিল আব্দুস সাত্তার ভূঞা এমপি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ , ৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবার , পোষ্ট করা হয়েছে 9 months আগে

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ উকিল আব্দুস সাত্তার ভূঞা এমপি

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
বর্নাঢ্য ক্যারিয়ারের ইতি টেনে না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া এমপি। ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল-আশুগঞ্জ) আসনে ৬ বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ভূমি প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূঞা এমপি শনিবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৩টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। ১ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন ত্তিনি। দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে তিনি ভুগছিলেন।
পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন উকিল আব্দুস সাত্তার ভূঞা এমলি। শারীরিক অবস্থার অবনতি হলে গত এক সপ্তাহ আগে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। শনিবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৩ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সকাল ১১ টায় জাতীয় সংসদ ভবনে তার প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে লাশ নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আসার পর বাদ আছর সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। উপজেলার অরুয়াইল আব্দুস সাত্তার ভূঞা ডিগ্রী কলেজ মাঠে বাদ মাগরিব তৃতীয় জানাযা ও নিজ গ্রাম পরমানন্দপুর বাদ এশা চতুর্থ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুতে বিভিন্ন শ্রেণি পেশার লোকজন গভীর শোক প্রকাশ করে শোক সন্তোপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। পিতার রুহের মাগফেরাতের জন্য নিজ নির্বাচনী এলাকাসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন উকিল আব্দুস সাত্তার ভূঞা এমপির একমাত্র পুত্র মাইনুল হাসান তুষার।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
আরও পড়ুন