নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে নৌকার পক্ষে শেষ মুহুর্তে ব্যাপক প্রচারণায় স্বেচ্ছাসেবক লীগ অনলাইন ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ ও ভোট প্রার্থনা

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী'র নৌকা মার্কার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে মহানগরের ২৭টি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ, লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা চলছে। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ১৪ জানুয়ারি ২০২২ সন্ধ্যা সাড়ে ৬ টা হতে রাত ১০ টা পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে মহানগরে মিছিল, লিফলেট বিতরণ এবং সমাবেশ করেছে। received_1293175444484034 ২৫ নং ওয়ার্ডের কাবিলার মোড়ে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বন্দরের ইস্পাহানি বাজার থেকে শুরু করে কবিলার মোড় পর্যন্ত লিফলেট বিতরণ করেন। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেন এবং ওয়ার্ড ভিত্তিক দায়িত্বরত নেতাকর্মীরা ভোটারদের নিকট নৌকায় ভোট প্রার্থনা করেন। received_324470899588353       জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উপস্থিত নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। প্রচারনায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, ফারুক আমজাদ খান, সম্মানিত উপদেষ্টা অধ্যাপক শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব, আরিফুর রহমান টিটু, মেহেদি হাসান মোল্লা, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাক আনোয়ার পারভেজ টিংকু,দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহাম্মদ উল্লাহ জুয়েল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. কোবাদ হোসেনসহ প্রতিটি ওয়ার্ডে দায়িত্বরত টিমের সদস্য বৃন্দ। received_660719375065662"/>

১১ই আগস্ট, ২০২২ ইং | ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে নৌকার পক্ষে শেষ মুহুর্তে ব্যাপক প্রচারণায় স্বেচ্ছাসেবক লীগ

বার্তা সম্পাদক

প্রকাশিত: 2:30 pm , 15 January 2022, Saturday , পোষ্ট করা হয়েছে 7 months আগে

নারায়ণগঞ্জের সিটি নির্বাচনে নৌকার পক্ষে শেষ মুহুর্তে ব্যাপক প্রচারণায় স্বেচ্ছাসেবক লীগ

অনলাইন ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ ও ভোট প্রার্থনা

নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী’র নৌকা মার্কার সমর্থনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে মহানগরের ২৭টি ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের গণসংযোগ, লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা চলছে। কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ১৪ জানুয়ারি ২০২২ সন্ধ্যা সাড়ে ৬ টা হতে রাত ১০ টা পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে মহানগরে মিছিল, লিফলেট বিতরণ এবং সমাবেশ করেছে।

received_1293175444484034
২৫ নং ওয়ার্ডের কাবিলার মোড়ে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নেতাকর্মীদের দিকনির্দেশনা প্রদান করেন এবং নেতাকর্মীদের সাথে নিয়ে বন্দরের ইস্পাহানি বাজার থেকে শুরু করে কবিলার মোড় পর্যন্ত লিফলেট বিতরণ করেন। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণ ও গণসংযোগে অংশ নেন এবং ওয়ার্ড ভিত্তিক দায়িত্বরত নেতাকর্মীরা ভোটারদের নিকট নৌকায় ভোট প্রার্থনা করেন।

received_324470899588353

 

 

 

জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু উপস্থিত নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন।
প্রচারনায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, ফারুক আমজাদ খান, সম্মানিত উপদেষ্টা অধ্যাপক শহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আবদুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহাবুবুল হাসান মাহাবুব, আরিফুর রহমান টিটু, মেহেদি হাসান মোল্লা, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাক আনোয়ার পারভেজ টিংকু,দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, অর্থ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহাম্মদ উল্লাহ জুয়েল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. কোবাদ হোসেনসহ প্রতিটি ওয়ার্ডে দায়িত্বরত টিমের সদস্য বৃন্দ।

received_660719375065662

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

আগষ্ট ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আরও পড়ুন