২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

দাঙ্গা ও মাদক মুক্ত সরাইল গড়তে সকলের সহযোগিতা  চাইলেন নবনির্বাচিত চেয়ারম্যান শের আলম মিয়া

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ , ১৫ মে ২০২৪, বুধবার , পোষ্ট করা হয়েছে 1 week আগে

দাঙ্গা ও মাদক মুক্ত সরাইল গড়তে সকলের সহযোগিতা  চাইলেন নবনির্বাচিত চেয়ারম্যান শের আলম মিয়া

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

আমি লুটপাট করতে আসি নাই। নির্বাচন করতে আমার টাকা লাগে নাই। আমি কিসের টাকা তুলব। আপনাদের টাকা দিয়ে আমাকে চেয়ারম্যান বানিয়েছেন। আমি আপনাদের জন্য কাজ করব।  মঙ্গলবার (১৪মে) দিবাগত রাতে কালিকচ্ছ বাজারে ভোটারদের উদ্দেশ্যে সরাইল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: শের আলম মিয়া এই কথা গুলো বলেন।

বাজারের ব্যবসায়ীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, ব্যবসা করতে বাংলাদেশের যে কোন জায়গায় আসা-যাওয়া করবেন। কোন সমস্যায় পড়লে গর্ব করে বলবেন আমার ছেলে উপজেলা চেয়ারম্যান, আমার ছোট ভাই উপজেলা চেয়ারম্যান, আমার বড় ভাই উপজেলা চেয়ারম্যান।

সমস্যায় পড়ে বাংলাদেশের যে কোন জায়গা থেকে ফোন দিবেন। হোক রাজশাহী হোক টেকনাফ। ফোন দিয়ে বইলেন ছোট ভাই আমি সমস্যায় পড়ছি। আপনার জন্য আমি টেকনাফ হলেও যাব। আমি আগেই বলেছি’ আমি আপনাদের সন্তান।

 নবনির্বাচিত চেয়ারম্যান মো. শের আলমের বক্তব্যের সময় কালিকচ্ছ বাজারে শত শত মানুষের সঙ্গে উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি এড. আশরাফ উদ্দিন মনতু।

এ সময় শের আলম আরো বলেন, সরাইল উপজেলার সুফল আমরা সকলে উপভোগ করব। ধনী, গরিব, ছোট, বড় নেতা-কর্মী কোন ভেদাভেদ নেই আমরা সবাই সমান। আপনাদের এলাকায় যত জনগুরুত্বপূর্ণ কাজ আছে, সেই কাজের লিস্টি করুন। দয়া করে আমাকে জানাবেন ইনশাআল্লাহ সুফল পাবেন। আপনাদের কাজ সঠিকভাবে করতে না পারলে আপনারা আমার বিচার করবেন, আপনারা আমার অভিভাবক। নবনির্বাচিত চেয়ারম্যান শের আলম মিয়া বলেন, আমি আপনাদের কাছে অনুরোধ করি। কোন ব্যপারে এলাকায় দাঙ্গায় জড়িত হবেন না। বিভিন্ন দাঙ্গার উদাহরণ দিয়ে বলেন, সামান্য আঘাতে মানুষের মৃত্যুবরণ হয়।

এই ক্ষতিগ্রস্ত অবস্থা থেকে এলাকার মানুষকে বাঁচাতে হবে। সরাইল উপজেলাকে দাঙ্গা ও মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা চাইলেন চেয়ারম্যান মো. শের আলম মিয়া। পরিশেষে শের আলম বলেন, আপনাদের আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে সততার সহিত উপজেলার সকলের পাশে সুখে-দুখে যেন থাকতে পারি সেই দোয়াটুকু করবেন আমার জন্য।

আপনারা ভোট দিয়েছেন আবার ডেকে এনে ফুলের মালা দিয়েছেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ। এদিকে নির্বাচনের পর  টঙ্গীপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত চেয়ারম্যান মো.শের আলম মিয়া  শ্রদ্ধা জানাম  ও পুষ্পমাল্য অর্পণ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন