২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:১১ অপরাহ্ণ , ৯ জুলাই ২০২২, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উদ্যোগে নগদ অর্থ বিতরণ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)ঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের এক ঝাঁক তরুণদের সমন্বয়ে গঠিত ” তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উদ্যোগে অতীতের মত এবারও হত দরিদ্র ৩৫টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সংগঠনের সভাপতি ফয়সাল মাহমুদ জুয়েল এর ব্যক্তিগত অনুদানে আজ শনিবার (৯ জুলাই) বিকালে সৈয়দটুলা গ্রামের বিভিন্ন পাড়া মহল্লার হত দরিদ্র ৩৫টি পরিবারে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ ব্যপারে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল আলম (শাওন) বলেন আমরা একঝাঁক তরুণ একসাথে আছি এবং আমাদের একজন স্বপ্নদ্রষ্টা আছে। যার আগ্রহ, ফান্ড ম্যানেজিং আর একাগ্রতা আর আমাদের তরুণদের উদ্দীপনার জন্যই হাঁটি হাঁটি পা পা করে প্রায় ৫বছর যাবৎ আমাদের সংগঠনটি সততার সহিত কার্যক্রম পরিচালনা করে আসছে। তিনি আরও বলেন আমাদের সেই স্বপ্নদ্রষ্টা এবং প্রধান পৃষ্ঠপোষক হলেন আমাদের সংগঠনটির সভাপতি জনাব ফয়সাল মাহমুদ জুয়েল। সৈয়দটুলা এলাকাবাসীর মাঝে চলমান কল্যাণমূলক এই কাজকে বেগবান রাখতে সৈয়দটুলার প্রত্যেক নাগরিকের সহায়তা এবং দোয়া আমরা কামনা করছি। তিনি বলেন, আমাদের স্বপ্ন হলো একটি সুন্দর, দারিদ্রমুক্ত, শিক্ষিত সমাজ গড়ে তুলা এবং সৈয়দটুলা গ্রামকে সরাইল উপজেলার মাঝে মডেল গ্রাম হিসেবে তৈরি করা।
সর্বোপরি “তারণ্যের সৈয়দটুলা” সংগঠনের উন্নয়নমূলক ও মানবিক এই কার্যক্রমকে বেগবান রাখার জন্য তিনি সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন