২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

EN

তারণ্যের সরাইল’ সংগঠনের ব্যবস্থাপনায় মাদ্রাসা ছাত্রদের মাঝে খাবার বিতরণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ , ১৮ আগস্ট ২০২৩, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 9 months আগে

তারণ্যের সরাইল’ সংগঠনের ব্যবস্থাপনায় মাদ্রাসা ছাত্রদের মাঝে খাবার বিতরণ

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অর্ধ-শতাধিক মাদ্রাসা ছাত্রের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা পশ্চিমপাড়া ভোলন নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার (১৮ আগস্ট) বাদ জুম্মা এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সৌদি প্রবাসী প্রিন্স শিমুল তার পিতা-মাতার জন্য দোয়া কামনা করে উক্ত খাবারের অর্থায়ন করেন। এতে সার্বিক সহযোগিতা করেন “তারণের সরাইল” নামক সংগঠনের সদস্যগণ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উক্ত মাদ্রাসার উপদেষ্টা ও পশ্চিমপাড়া জামে মসজিদের খতিব মাওলানা আসাদ। এ সময় উক্ত মাদ্রাসার মুহতামিম মাওলানা মুফতি মুক্তার হোসেন, স্থানীয় রায়হান হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি ইলিয়াসসহ উভয় মাদ্রাসার অর্ধশতাধিক ছাত্র ও তারন্যের সরাইল সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সৈয়দটুলা পশ্চিমপাড়া ভোলন নুরানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় স্বেচ্ছায় তা’লেবুল এলেম মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে রান্না করা খাবার বিতরণ করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সিদ্দিক আলী ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা সেক্রেটারী মোহাম্মদ আব্দুল করিম মাস্টার।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
আরও পড়ুন