২২শে জানুয়ারি, ২০২২ ইং | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

ঢাকার রামপুরায় বাস চাপায় নিহত স্কুল ছাত্র দুর্যয়ের লাশ সরাইলে দাফন, স্বজনদের আহাজারি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৭:৫৩ পূর্বাহ্ণ , ১ ডিসেম্বর ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

1638322452-picsay

ঢাকার রামপুরায় বাস চাপায় নিহত স্কুল ছাত্র দুর্যয়ের লাশ সরাইলে দাফন, স্বজনদের আহাজারি

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ঢাকার রামপুরায় বাস চাপায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের হালুয়াপাড়ার আব্দুর রহমানের পুত্র মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের লাশ মঙ্গলবার সন্ধায় গ্রামের বাড়িতে এসে পৌঁছলে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্বজনদের কান্নায় সেখানকার আকাশ-বাতাস ভারী হয়ে ওঠে। এসময় শোকাহত মানুষের উপচে পড়া ভীড় দেখা যায়।
সরাইল বিকাল বাজার জামে মসজিদে জানাজা শেষে রাত ৮ টায় স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

1638322562-picsay
নিহত দুর্যয়ের পরিবারের লোকজন জানান, পিতা-মাতার সাথে ঢাকার রামপুরায় বসবাস করতেন মাইনুদ্দিন ইসলাম দুর্যয়। দুই ভাই ও এক বোনের মধ্যে দুর্যয় ছিলেন সবার ছোট। চলতি বছর ঢাকার একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করে ফলাফল প্রত্যাশী ছিলেন দুর্যয়। ১৫/১৬ বছর পূর্বে নিজের সহায় সম্পত্তি বিক্রি করে পরিবার নিয়ে ঢাকার রামপুরায় বসবাস করতেন দুর্যয়ের পিতা আব্দুর রহমান। সেখানে তিনি একটি চায়ের দোকান চালাতেন। মাঝে মধ্যে স্বপরিবারে সরাইলের হালুয়া পাড়ায় দুর্যয়ের নানার বাড়িতে এসে বেড়াতেন। সম্প্রতি আব্দুর রহমান গ্রামে বাড়ি করতে ফের হালুয়াপাড়া গ্রামে দুই শতক জায়গা ক্রয় করেছেন।

নিহত দুর্যয়ের শোকাহত পিতা আব্দুর রহমান কান্নাজড়িত কন্ঠে বলেন, “বুট খাওয়ার জন্য আমার কাছ থেকে ১০ টাকা নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই শুনি আমার মাইনুদ্দিন শেষ, ঘাতক বাস কেড়ে নিয়েছে আমার বুকের ধনকে। আমি বাসের চালক ও হেলপারের দৃষ্টান্তমূলক বিচার চাই।”

উল্লেখ্য সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরায় রাস্তা পার হওয়ার সময় দুটি বাসের প্রতিযোগিতায় চাপা পড়ে নিহত হয় দুর্জয়।

 

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২২
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন