১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১:৩০ পূর্বাহ্ণ , ২২ মার্চ ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

20210322_01184720210322_01181320210322_01162320210322_011945

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করেছেন সরাইল উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতৃবৃন্দ । আজ রোববার(২১মার্চ) বাদ মাগরিব জেলা সদরের ফুলবাড়িয়া কনভেনশন হল সংলগ্ন মার্কেটে সৌজণ্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপি নেতা আলী আজম, আব্দুল মান্নান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি এইচ এম আবুল বাশার ও নবগঠিত সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর, সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু, আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি এডভোকেট আব্দুর রহমানসহ নবগঠিত আহবায়ক কমিটির ২৩জন সম্মানিত সদস্য ও দলীয় অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানসহ জেলা বিএনপির উপস্থিত নেতৃবৃন্দকে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ।
সকলের সমন্বয়ে সরাইল উপজেলা বিএনপির একটি সুন্দর আহবায়ক কমিটি উপহার দেওয়ার মতামত ব্যক্ত করে উপস্থিত নেতৃবৃন্দ এ সময়
জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমানসহ জেলা বিএনপির সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং সেই সাথে দলের গঠনতন্ত্র মোতাবেক সকলের সমন্বয়ে সাংগঠনিক কর্মকান্ড দ্রুততার সহিত চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় জেলা বিএনপির সম্মানিত সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ উপস্থিত নেতৃবৃন্দকে বলেন, সকলকে সমন্বয় করে ঐক্যবদ্ধভাবে দলীয় কর্মকান্ড চালিয়ে যান। যারা দীর্ঘদিন সরাইল উপজেলা বিএনপির নেতৃত্বে ছিলেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা দীর্ঘদিন দলের নেতৃত্বে থাকা অবস্থায় অন্য নেতারা ধৈর্য্য ধরে ও সহনশীল হয়ে দলের জন্য কাজ করে গেছেন। এখন আপনারাও ধৈর্য্য ও সহনশীল হয়ে নতুন নেতৃবৃন্দের সাথে মিলে মিশে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করেন। আপনারা যদি সত্যিকারের যোগ্য নেতা হয়ে থাকেন তাহলে কাউন্সিলের মাধ্যমে দলের নেতা-কর্মীরাই আপনাদেরকে ফের নেতা নির্বাচন করবেন।

জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান উপস্থিত নেতৃবৃন্দকে বলেন, তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মূল্যায়ন করে দলীয় গঠনতন্ত্র মোতাবেক কাউন্সিলের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি করতে হবে। পরবর্তীতে গণতান্ত্রিক প্রক্রিয়ায় বড় পরিসরে কাউন্সিলের আয়োজন করে উপজেলা পর্যায়ে দলের নেতা নির্বাচন করতে হবে। এই জন্য সকল সাংগঠনিক কার্যক্রম দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করার জন্য উপজেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃব্দকে তিনি নির্দেশ প্রদান করেন।

মতবিনিময় সভা শেষে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা হাবিবুন্নবী সোহেলসহ দলের সর্বস্তরের নেতা-কর্মীদের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন সরাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সম্মাবিত সদস্য এডভোকেট আব্দুর রহমান।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  
আরও পড়ুন