৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

EN

চরমোনাই মাহফিলে গিয়ে নিখোঁজের ৭ দিন পরেও সন্ধান মেলেনি সরাইলের ছায়েদ আলীর, বাড়িতে চলছে আহাজারি, ফিরে পেতে স্বজনদের আকুতি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৬:৫৭ পূর্বাহ্ণ , ৬ মার্চ ২০২১, শনিবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
বরিশাল চরমোনাই মাহফিল থেকে নিখোঁজের ৭দিনেও সন্ধান মেলেনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের কৃষক ছায়েদ আলীর(৬৯)। উপজেলার সদর ইউনিয়নের চাঁনমনি পাড়া গ্রামের বাসিন্দা ছায়েদ আলী ২২ফেব্রুয়ারী সকাল ১১ টায় বরিশাল চরমোনাই মাহফিলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেন। ২৭ ফেব্রুয়ারী মাহফিল শেষে কাফেলাবন্ধী এলাকার লোকজন বাড়ি ফিরলেও ছায়েদ আলী বাড়ি ফিরে আসেনি। এতে ছায়েদ আলীর স্বজনদের মাঝে উদ্বেগ আর উৎকন্ঠার সৃষ্টি হয়। পরবর্তীতে সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখোজিঁ করেও তাঁর কোনো সন্ধান পাননি স্বজনরা।

এ ব্যপারে নিখোঁজ ছায়েদ আলীর পুত্র শাহাদত সরাইল থানায় সাধারণ ডায়রী করেছেন। ডায়রী নং ৪৭৷ তারিখঃ ০১/০৩/২০২১।

চরমোনাই মাহফিল থেকে ফিরে আসা এলাকার লোকজন জানান, গত ২২ ফেব্রুয়ারী আশুগঞ্জ থেকে লঞ্চযোগে ছায়েদ আলীসহ অত্র এলাকার ৬০জনের একটি কাফেলা বরিশাল চরমোনাই মাহফিলে যান। সেখানে ৩দিন থাকা অবস্থায় ছায়েদ আলী কাফেলার লোকজনের সাথে ছিলেন। মাহফিল শেষে বাড়িতে ফেরার প্রস্তুতিকালে কাফেলার লোকজনের মাঝে ছায়েদ আলীকে পাওয়া যায়নি। কাফেলার লোকজন দীর্ঘ সময় অপেক্ষার পরেও ছায়েদ আলী কাফেলায় ফিরে আসেনি। তাঁকে খোঁজার জন্য কাফেলার দুই জন লোক সেখানে রেখে কাফেলার লোকজন লঞ্চযোগে বাড়িতে ফিরে আসেন। মাহফিল স্থলে রেখে আসা কাফেলার দুই জন লোক অনেক খোঁজাখোঁজি করেও ছায়েদ আলীর কোনো সন্ধান না পেয়ে পরদিন তাঁরাও বাড়িতে ফিরে আসেন।

এ ব্যপারে নিখোঁজ ছায়েদ আলীর নিকটাত্বীয় হাজী আলফাজ মিয়া নিখোঁজ সংবাদটি প্রকাশ করতে “সরাইল নিউজ টোয়েন্টিফোর ডটকম” অনলাইন নিউজ পোর্টালকে অনুরোধ জানিয়ে বলেন, নিখোঁজ ছায়েদ আলী আমার খুব কাছের স্নেহভাজন ছোট ভাই। তিনি এলাকার একজন সহজ সরল প্রকৃতির লোক ছিলেন। পেশায় তিনি একজন সাধারন কৃষক। পরিবারে আপনজন হিসেবে তাঁর স্ত্রী, ৫ছেলে ও ১মেয়ে রয়েছে। ছায়েব আলী নিখোঁজ হওয়ার পর থেকে পরিবারটিতে চলছে কান্নার রোল। স্বজনকে ফিরে পেতে আকুতি জানিয়েছেন পরিবারের লোকজন।
কোনো সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ ছায়েদ আলীর সন্ধান পেলে ০১৭১১৩১৬০৩৭ অথবা ০১৭৪-১৩২৬৯১ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন তিনি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
আরও পড়ুন