২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

কাতার ভিত্তিক সরাইল প্রবাসী সংগঠন ও সহযোগী মানবিক সংগঠন “তারণ্যের সৈয়দটুলা’র আত্বপ্রকাশ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ , ১২ মে ২০২১, বুধবার , পোষ্ট করা হয়েছে 3 years আগে

 

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ
মানবতার টানে উদ্বুদ্ধ হয়ে সরাইল উপজেলার কাতার প্রবাসী এক ঝাঁক তরুন গড়ে তুলেছেন কাতার ভিত্তিক সরাইল প্রবাসী মানবিক সংগঠন “। সংগঠনটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পরিচালক হলেন ফয়সাল মাহমুদ জুয়েল ও সংগঠনটির সহ উদ্যোক্তা ও পরিচালক মোঃ জালাল খান। মানবিক কর্মকান্ড পরিচালনার জন্য বিশেষ অর্থায়নে সংগঠনের প্রতিনিধি/ সদস্য হিসেবে রয়েছেন সরাইল উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা ও কাতার প্রবাসী হেলাল আহমেদ, মীর এমরান, মুজিবর মিল্লাদ, মোহাম্মদ মুন্না, হৃদয় হোসেন, মীর সিফাত, মির খোকা, মীর শাহিন, মীর আরমান, মোঃ সুরুজ মিয়া, মঃ রানা, মোঃ ইব্রাহিম, সাদ্দাম হোসেন রাজু, শিব্বির হোসেন, বকুল মিয়া, লোকমান, সাকিল খান, অন্তর, উসমান, কলিম, শফিক মিয়া, তায়েব ও দিনারসহ আরও অনেকে।
এদিকে কাতার ভিত্তিক সরাইল প্রবাসি সংগঠনের মানবিক কর্মকান্ড উপজেলার বিভিন্ন এলাকায় চালানোর জন্য সহযোগী সংগঠন হিসেবে গড়ে উঠেছে সরাইল ভিত্তিক “তারণ্যের সৈয়দটুলা” নামক মানবিক সংগঠন। এই সংগঠনের সহ উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পরিচালক হলেন মোঃ শহিদুল আলম শাওন। সংগঠনের অন্যান্য প্রতিনিধিরা হলেন গাজী আব্দুল আমিন, মোঃ জাবেদুল, মোঃ মনির মিয়া, কাজী আব্দুল্লাহ বাপ্পি, রেজাউল করিম তানবীর, মোঃ জুনায়েদ, মোঃ তারেক, মোঃ কাউছার, মোঃ হারিছ মিয়া, রিমন উদ্দিন, সফর আহমেদ, মোঃ ইমন, স্বপন মিয়া, মোঃ নাজমুল মিয়া, নাজমুল হোসেন রানা ও মোঃ সোহেল মিয়া।
কাতার ভিত্তিক সরাইল প্রবাসী সংগঠনের অর্থায়নে ও সরাইল ভিত্তিক তারণ্যের সৈয়দটুলা সংগঠনের সার্বিক সহযোগিতায় ইতিমধ্যেই সৈয়দটুলা গ্রামের বিভিন্ন মহল্লায় শতাধিক গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও গরীব লোকজনের মাঝে এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে সংগঠন সূত্র জানিয়েছে। সেই সাথে উভয় সংগঠনের মানবিক কর্মকান্ডের সাথে জড়িত সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া কামনা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন