১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

EN

এসএসসি ব্যাচ ২০০২ বাংলাদেশ ফেইসবুক গ্রুপের উদ্যোগে কালিকচ্ছ পাঠশালায় বৃক্ষ রোপণ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৯:৩৩ অপরাহ্ণ , ১ জুলাই ২০২২, শুক্রবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

এসএসসি ব্যাচ ২০০২ বাংলাদেশ ফেইসবুক গ্রুপের উদ্যোগে কালিকচ্ছ পাঠশালায় বৃক্ষ রোপণ

প্রেস বিজ্ঞপ্তিঃ

“আগামীর জন্য গাছ লাগাই, পরিবেশ বাঁচাই”- এই স্লোগানকে সামনে রেখে এসএসসি-২০০২ ব্যাচ বাংলাদেশ ফেইসবুক গ্রুপের পক্ষ থেকে সরাইলে বৃক্ষ রোপন কর্মসূচ- ২০২২ পালন করা হয়েছে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ভার্চুয়ালি কানেক্টিভিটির মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠান শেষে কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ে এসএসসি ব্যাচ ২০০২ আয়োজন করেন বৃক্ষ রোপন কর্মসূচি ২০২২ ।

কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক এর সভাপত্বিতে ও এসএসসি-২০০২ ব্যাচের সদস্য মোঃ শরীফ বক্সের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক দুইবার নির্বাচিত সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা। এতে
স্বাগত বক্তব্য রাখেন এসএসসি-২০০২ ব্যাচের সদস্য সামাদ পাটোয়ারী। বিষেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরাইল সদর ইউনিয়নের চেয়ারম্যান আবদুল জব্বার, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি মোঃ মোশারফ হোসেন, ফয়সাল আহমেদ মৃধা দুলাল, এস, কে সজল, সিনিয়র সহকারী শিক্ষক মারুফ আহমেদ, এসএসসি-২০০২ ব্যাচের সদস্য মাহমুদ হাসান প্রমূখ। অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাগীর মৃধা, ইব্রাহীম খান, মোঃ হেমায়েতুল্লাহ, মোঃ হাসান আলী প্রমূখ। এ ছাড়াও প্রায় তিন শতাধিক ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন, এ সময় এসএসসি ২০০২ ব্যাচের পক্ষ থেকে তাদের হাতে দুপুরের টিফিন পৌঁছে দেয়া হয়। উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা শেষে আনুষ্ঠানিক ভাবে বিভিন্ন জাতের শতাধিক গাছ বিদ্যালয়ের আশপাশে রোপণ করা হয়। অনুসন্ধানে জানা যায়, বৃক্ষ রোপন কর্মসূচির এই কার্যক্রম বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় অব্যহত আছে। এটি একটি অনলাইন ফেইসবুক গ্রুপ, এই গ্রুপ থেকে অসংখ্য সুবিধা বঞ্চিত মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে এবং সিলেটে বন্যার্থদের জন্য ত্রাণ সামগ্রীও বিতরন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন