১৮ই মে, ২০২১ ইং | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

EN

এমবিবিএস ভর্তি পরীক্ষায় রাজশাহী মেডিকেল কলেজে নির্বার্চিত হলেন সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী সায়ীদা মাহবুবা প্রাপ্তি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ , ৫ এপ্রিল ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 1 month আগে

1617603839089

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা সদরের ঐতিহ্যবাহী সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী সায়ীদা মাহবুবা প্রাপ্তি সদ্য প্রকাশিত এমবিবিএস ভর্তি পরীক্ষায় রাজশাহী মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন। প্রাপ্ত ফলাফল অনুযায়ী তার টেস্ট স্কোর ৭৪, মেরিট স্কোর ২৭৪ এবং মেরিট পজিশন ১৩৩৪। মেধাবী শিক্ষার্থী সায়ীদা মাহবুবা প্রাপ্তি উপজেলা সদরের বনিকপাড়ার বাসিন্দা মোঃ আব্দুল কুদ্দুস ও বড্ডাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রহিমা আক্তার দম্পতির বড় মেয়ে। বড্ডাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়ে সে পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ ও ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং আব্দুল কাদির মোল্লা সিটি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। এমবিবিএস ২০২০-২০২১ সেশনে গত শুক্রবার(২ এপ্রিল) অনুষ্ঠিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করার পর প্রকাশিত ফলাফলে সে রাজশাহী মেডেকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন।
এ ব্যপারে মেধাবী শিক্ষার্থী সায়ীদা মাহবুবা প্রাপ্তি ও তার পিতা আব্দুল কুদ্দুছ প্রকাশিত ফলাফলে অত্যন্ত আনন্দিত হয়ে মহান আল্লাহর শুকরিয়া আদায় করেছেন এবং তার শিক্ষা জীবনের প্রতিটি স্তরের শিক্ষকমন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি ভবিষ্যতে আরও ভালভাবে পড়ালেখা করে যেন দেশ ও দেশের মানুষের সেবায় আত্বনিয়োগ করতে পারেন সেই জন্য সকলের দোয়া কামনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
আরও পড়ুন