১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

EN

আলহাজ্ব সেলিম খন্দকার সরাইল থানার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত

বার্তা সম্পাদক

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ , ২৯ অক্টোবর ২০২২, শনিবার , পোষ্ট করা হয়েছে 1 year আগে

আলহাজ্ব সেলিম খন্দকার সরাইল থানার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)ঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হয়েছেন আলহাজ্ব সেলিম খন্দকার। শনিবার (২৯ অক্টোবর) কমিউনটি পুলিশিং ডে-২০২২ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে আলহাজ্ব সেলিম খন্দকার এর হাতে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যের সম্মাননা স্মারক তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।
আলহাজ্ব সেলিম খন্দকার সরাইল উপজেলার সদর ইউনিয়নের কুট্রাপাড়া গ্রামের সাবেক মেম্বার শিশু মিয়ার পুত্র। নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে তিনি নানাভাবে এলাকার মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। ঢাকা-সিলেট মহাসড়কের পাশে কুট্টাপাড়া বিশ্বরোড এলাকায় তিনি মক্কা অটোরিক্সা ও বিভিন্ন পার্টস এর শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলেছেন। কুট্টাপাড়া এলাকায় নিজস্ব জায়গায় প্রতিষ্ঠা করেছেন আলহাজ্ব সেলিম খন্দকার বাজার। মার্কেটের দোতলায় নির্মাণ করেছেন একটি মসজিদ। সেলিম খন্দকার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে গরীব দুঃখী মানুষসহ স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দান করার মাধ্যমে মানবিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরাইল সদর ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীক পেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেছিলেন তিনি।

বর্তমানে জেলা মৎসজীবী লীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বশীল রয়েছেন তিনি। সরাইলের বিশিষ্ট এই ব্যবসায়ী, সমাজসেবক,শিক্ষানুরাগী, জনহিতৈষী ও বিশিষ্ট দানবীর আলহাজ্ব সেলিম খন্দকার সরাইল থানায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আরও পড়ুন