১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়ার নেতৃত্বে কসবা ও আখাউড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:২৩ অপরাহ্ণ , ৫ জানুয়ারি ২০২২, বুধবার , পোষ্ট করা হয়েছে 11 months আগে

আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়ার নেতৃত্বে কসবা ও আখাউড়া বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ

এম এ করিম, প্রতিনিধি, দৈনিক নয়াদিগন্তঃ

ব্রাহ্মণবাড়িয়া-৪ ( কসবা- আখাউড়া) নির্বাচনী এলাকার জননন্দিত বিএনপি নেতা ও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব কবির আহমেদ ভূঁইয়ার নেতৃত্বে কসবা ও আখাউড়া বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা- কর্মীরা ঐক্যবদ্ধ হয়েছেন। মঙ্গলবার (৪ জানুয়ারী) দুপুরে কসবা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইকলিল আজম এর বাড়িতে অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে দলীয় নেতা- কর্মীদের ঐক্যবদ্ধ মিলন মেলা দেখা যায়। এর আগে কুমিল্লা -সিলেট মহাসড়কের কসবা উপজেলার তিনলাখ পীর নামক স্থান থেকে সহস্রাধিক মোটর সাইকেলসহ অন্যান্য গাড়িযোগে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা আলহাজ্ব কবির আহমেদ ভূইঁয়ার নেতৃত্বে শোডাউন নিয়ে কসবা উপজেলার বগির এলাকায় কসবা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইকলিল আজম এর বাড়িতে আনুষ্ঠানিক সমাবেশে মিলিত হউন।

এ সময় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেলোয়ার হোসেন দিলীপসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও উক্ত অনুষ্ঠানে যোগদান করেন।
এছাড়া সরাইল উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর নেতৃত্বে সরাইল উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীরাও উক্ত অনুষ্ঠানে যোগদান করেন।

জেলা ও বিভিন্ন উপজেলার বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের মধ্যে আভ্যন্তরীন গ্রুপিং কোন্দল নিরসন করে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করতে আলহাজ্ব কবির আহমেদ ভূইয়া নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন