১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

EN

আপনারা আমার শত্রু না, আমাদের বন্ধু’: ওসি সুখেন্দু বসু

বার্তা সম্পাদক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ , ১০ অক্টোবর ২০২২, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 months আগে

আপনারা আমার শত্রু না, আমাদের বন্ধু’: ওসি সুখেন্দু বসু

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) ঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু বলেছেন, আপনারা আমার শত্রু না আমাদের বন্ধু, আপনারা কর্ম করে খান, কিন্তু সরকারের যে আইন আছে তা মেনে চলবেন। পাশাপাশি আমি আরও বলব শাহবাজপুর ইউনিয়নে কিন্তু অনেক সুনাম আছে। এখানে কিছু মাদক ব্যবসায়ী আছে যারা বিভিন্ন কৌশলে মাদক বিক্রয় করে।
তিনি আরও বলেন, এগুলো আপনারা সবাই অবগত আছেন। আপনারা কৌশলে আমাদেরকে তথ্য দিন আপনার তথ্য গোপন থাকবে। আমরা এদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেব, পাশাপাশি কিছু চক্র তৈরি হয়েছে অবৈধ মোটরসাইকেলে করে সিএনজিকে টেক দিয়ে টাকা পয়সা নিয়ে নিচ্ছে। এই ধরণের কোনো কিছু চোখে পড়ে সঙ্গে সঙ্গে আমাদের জানাবেন।

সোমবার (১০ অক্টোবর ) সকাল ১১টায় খাঁটিহাতা হাইওয়ে থানার আয়োজনে সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দ্বিতীয় গেইট বাস স্ট্যান্ড এর সামনে বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চৌধুরী বাদল এর সভাপতিত্বে- ও হাইওয়ে থানার এএসআই জুনায়েদের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬নং ওয়াডের মেম্বার মালেক , শাহআলম মিয়া, হাজী রমজান আলী জুয়েল, আরজু মিয়া, হাকিম মিয়া প্রমুখ। নানা শ্রেণি-পেশার লোকজন, পুলিশ সদস্যগণ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

December 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
আরও পড়ুন