১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

EN

আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ , ১৮ অক্টোবর ২০২৩, বুধবার , পোষ্ট করা হয়েছে 6 months আগে

আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য সাইফুল ইসলাম ঠাকুর রাব্ব

এম এ করিম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) :

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি।

সোমবার (১৬ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ৭৫ সদস্যের এই উপ-কমিটি অনুমোদন দেন।
আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ড. মির্জা জলিলকে চেয়ারম্যান এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীকে সদস্য সচিব করে ২০২২-২০২৫ মেয়াদে কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে।

 

সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি সরাইল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম কুট্টাপাড়া গ্রামের কৃতি সন্তান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দুই বারের উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক উদ্দিন ঠাকুরের ছেলে। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য হওয়ার আগে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সাবেক সদস্য ছিলেন, বর্তমানে সরাইল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হওয়ায় সাইফুল ইসলাম ঠাকুর রাব্বি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আরও পড়ুন