২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

EN

অরুয়াইল ইউনিয়নের স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ হেফাজতের মামলায় জামিন পেয়েছেন, মনোনিবেশ করেছেন এলাকার গণসংযোগে

বার্তা সম্পাদক

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ , ৮ নভেম্বর ২০২১, সোমবার , পোষ্ট করা হয়েছে 2 years আগে

অরুয়াইল ইউনিয়নের স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ হেফাজতের মামলায় জামিন পেয়েছেন, মনোনিবেশ করেছেন এলাকার গণসংযোগে

এম এ করিম সরাইল নিউজ ২৪.কমঃ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ১নং অরুয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুর রউফ হেফাজতের মামলায় জামিন পেয়েছেন। বিজ্ঞ উচ্চ আদালত (হাইকোর্ট) থেকে তিনি সোমবার (৮ নভেম্বর) জামিনে মুক্ত হয়ে এলাকায় গণসংযোগে মনোনিবেশ করেছেন।

অরুয়াইল ইউনিয়নের রানিদিয়া গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও দানবীর হিসেবে খ্যাত আলহাজ্ব আব্দুর রউফ সরাইল নিউজ টোয়েন্টিফোরকে বলেন, এলাকার মানুষের সাথে আমার রয়েছে নিবিড় বন্ধন। এলাকার সর্বস্তরের মানুষের দোয়া, ভালবাসা ও সমর্থন নিয়ে আমি ১নং অরুয়াইল ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছি। তবে একটি কুচক্রী মহল অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে হেফাজতের মামলায় আমাকে মিথ্যা অভিযোগে আসামী বানিয়ে নির্বাচন থেকে দূরে রাখার অপচেষ্টা করেছে। কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে ষড়যন্ত্রকারীরা আমাকে দমিয়ে রাখতে পারেনি। আমি নির্বাচনে ঠিকই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছি। মহামান্য হাইকোর্ট আমাকে জামিন দিয়েছেন। মিথ্যা মামলায় আসামী হয়েও উপযুক্ত সময়ে আমি জামিন পাওয়ায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। এই মিথ্যা মামলায় আসামী হওয়ার কারনে সাময়িক সময়ের জন্য এলাকার সকলের সাথে আশানুরুপ গণ-সংযোগ করতে পারেনি। তবে প্রতিটি পাড়া-মহলায় আমি নির্বাচনি গণ সংযোগ এখন পুরোদমে শুরু করেছি। ইতিপূর্বে আমি জনগণের সুখে-দুঃখে পাশে ছিলাম। এলাকার রাস্তা-ঘাটসহ নানাবিধ উন্নয়নে আমার সাধ্যমত প্রচেষ্টা ছিল। করোনাকালীন দুঃসময়েও এলাকার কর্মহীন ও হত দরিদ্র মানুষকে আমার সাধ্যমত নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দিয়েছি।

আসন্ন নির্বাচনে জনগণের ভোটে আমি চেয়ারম্যান হিসেবে ইনশাল্লাহ নির্বাচিত হব বলে আমি আশাবাদী। আমি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

আপনার মন্তব্য লিখুন

আর্কাইভ

February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আরও পড়ুন